ঢাকাMonday , 15 January 2024
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহের গফরগাঁওয়ে হোমিও চিকিৎসককে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা 

Link Copied!

ময়মনসিংহের গফরগাঁওয়ে হোমিও চিকিৎসককে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা

মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি।

ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন পাইথল ইউনিয়নের গয়েশপুর বাজারে দিন দুপুরে নিজ ব্যবসায়িক প্রতিষ্ঠানে হোমিও চিকিৎসককে দুর্বৃত্তরা কুপিয়ে খুন করেছে আজ ১৫ ই জানুয়ারি সোমবার বেলা ১:০০ টার দিকে উপজেলার পাগলা থানার গয়েশপুর বাজার এলাকায় এ খুনের ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তি পেশা একজন হোমিও চিকিৎসক। তার নাম হারুন অর রশিদ। তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান ফিরোজা হোমিও হলে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে রুবেল (৩৫) নামে এক দুর্বৃত্ত।এ ঘটনায় স্থানীয় জনতা উত্তেজিত হয়ে ঘাতক রুবেলের বাড়িতে আগুন জ্বালিয়ে দেয়। সংবাদ পেয়ে পাগলা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৪ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ইউনিয়নের গোয়ালবর গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে নিহত হোমিও চিকিৎসক হারুন আর রশিদ। গয়েশপুর বাজারে দীর্ঘ দিন যাবৎ হোমিও চিকিৎসা সেবা দিয়ে আসছিল। স্বপরিবারে গয়েশপুর বাজারে নিজ বাসায় বসবাস করতো হারুন। ঘাতক রুবেল একই ইউনিয়নের নেওকা গ্রামের শাহাবুদ্দিনের ছেলে বলে জানা যায়পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ খায়রুল বাশার ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান। ঘাতক রুবেলকে গ্রেফতার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।খুনের রহস্য এখনো জানা যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।