ঢাকাWednesday , 29 November 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

মোটরসাইকেল ও গাড়ি বহর বিশাল শোডাউন স্বতন্ত্র প্রার্থীর ফিরোজুর রহমান ওলিও

Link Copied!

মোটরসাইকেল ও গাড়ি বহর বিশাল শোডাউন স্বতন্ত্র প্রার্থীর ফিরোজুর রহমান ওলিও

সৈয়দ খালেদ হোসেন
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ায় শোডাউন করেছে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান ওলিও। মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে ঢাকা থেকে ফিরে এসে এ শোডাউন করেন তিনি।
এর আগে সরাইল বিশ্বরোড মোড়ে তাকে অভিনন্দন জানিয়ে বরণ করে নেন তার কর্মী-সমর্থকরা। এ সময় বিভিন্ন শ্লোগানে শ্লোগানে তার পক্ষে সমর্থন জানান তারা। পরে ফিরোজুর রহমান বিশাল মোটরসাইকেল ও গাড়ি বহর নিয়ে সদর উপজেলার সুহিলপুর, নন্দনপুর, ঘাটুরাসহ ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন পয়েন্টে জনগনের কাছে দোয়া ও সমর্থন চান।এ সময় তিনি বলেন, জনগণ তার পক্ষে রয়েছে। যার প্রমাণ বহুবার হয়েছে। প্রধানমন্ত্রী বলেছেন, সুষ্ঠু নির্বাচন হবে। সুষ্ঠু নির্বাচন হলে জনগনের জয় সুনিশ্চিত।
প্রসঙ্গত, ফিরোজুর রহমান ওলিও এর আগে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের ৫ বারের চেয়ারম্যান ছিলেন। এছাড়াও তিনি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। আসন্ন নির্বাচনে অংশ নিতে তিনি গত ২১ নভেম্বর উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন। ২২ নভেম্বর তার পক্ষে ছেলে শেখ ওমর ফারুক জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।