ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

মোবাইল ফোন কাল হয়ে দাঁড়িয়েছে দুই বন্ধুর মধ্যে

কামরুল ইসলাম চট্রগ্রাম
জুলাই ২৭, ২০২৩ ১২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

মোবাইল ফোন কাল হয়ে দাঁড়িয়েছে দুই বন্ধুর মধ্যে

কামরুল ইসলাম

কক্সবাজারের চকরিয়ায় মোবাইল ফোন হারানো নিয়ে কথা কাটাকাটির জেরে বন্ধুর ছুরিকাঘাতে খুন হয়েছে অপর বন্ধু। তার নাম মো. শেফায়েত হাবিব (১৭)। নিহত হাবিব পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডস্থ কালাগাজি সিকদার পাড়ার শাহাব উদ্দিনের ছেলে।

মঙ্গলবার (২৫ জুলাই) রাত পৌনে ৯টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়ার পথে বন্ধুটি মারা যায়। স্থানীয়রা জানায়, বিকাল সাড়ে ৫টার দিকে বিএমচর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করেছেন চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ। তিনি প্রত্যক্ষদর্শী কয়েকজন ব্যক্তির উদ্ধৃতি দিয়ে বলেন, সোমবার রাতে হাবিবের একটি মোবাইল ফোন হারিয়ে যায়। এতে হাবিব চাল পড়া সংগ্রহ করে কয়েকজন বন্ধুকে খাওয়ায়। এ নিয়ে মঙ্গলবার বিকালে বিএমচর ইউনিয়নের স্কুল পাড়ার আবু বক্করের ছেলে তারিকুল ইসলাম মিশু হাবিবকে উদ্দেশ্য করে বলে, বন্ধু হয়ে তুই আমাকে ফোন চুরির সন্দেহ করছিস? এ সময় আরও দুই বন্ধুর উপস্থিতিতে হাবিবের তলপেটে ছুরিকাঘাত করে মিশু।

তিনি আরও বলেন, গুরুতর আহত হাবিবকে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে চিকিৎসকের পরামর্শে পরে চমেক হাসপাতালে নেয়ার পথে রাত পৌনে ৯টার দিকে হাবিব মারা যায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত হাবিবের লাশ চমেক হাসপাতালে ময়নাতদন্তের জন্য ছিল বলে জানিয়ে ওসি জাবেদ বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়া হলে মামলা হবে। এর মধ্যেই পুলিশের একটি টিমকে মাঠে নামানো হয়েছে প্রাথমিক অভিযুক্তকে গ্রেপ্তারের জন্য।

এদিকে, স্থানীয় কয়েকজন বলেছেন মঙ্গলবার বিকালে ফুটবল খেলা নিয়ে তর্কাতর্কির জেরে ছুরিকাঘাতের ঘটনা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।