ঢাকাসোমবার , ১৯ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈল উপজেলা আওয়ামী যুবলীগের শান্তি সমাবেশ

Link Copied!

রানীশংকৈল উপজেলা আওয়ামী যুবলীগের শান্তি সমাবেশ

মোঃ আব্দুল জব্বার রানীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

ঠাকুরগাঁও জেলা রানীশংকৈল উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত। বঙ্গবন্ধু কন্যা সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতির দেশের উন্নয়নে অগ্ৰযাত্রা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রানীশংকৈল উপজেলা আওয়ামী যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আরিফুল ইসলাম সহ- সম্পাদক কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, গেস্ট অফ ওনার হিসাবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল মজিদ আপেল সভাপতি ঠাকুরগাঁও জেলা আওয়ামী যুবলীগ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শ্রী: দেবাশীষ দত্ত সমীর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মহিলা সংরক্ষিত ৩০১ আসনের সংসদ সদস্য মোছাঃ সেলিনা জাহান লিটা, মোঃ তাজ উদ্দিন সাধারণ সম্পাদক রানীশংকৈল উপজেলা আওয়ামী লীগ, মোঃ হাবিবুর রহমান বীর মুক্তিযোদ্ধা, মোঃ আলমগীর সরকার সাবেক মেয়র রানীশংকৈল পৌরসভা, মোঃ সোহেল রানা ভাইস চেয়ারম্যান রানীশংকৈল উপজেলা, মোঃ মতিউর রহমান মতি চেয়ারম্যান ৩ নং হোসেন গাঁও ইউনিয়ন, আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ,ছাত্র লীগ,যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ এর সকল নেতাকর্মীরা। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন মোঃ রেজাউল করিম রেজা ভারপ্রাপ্ত সভাপতি রানীশংকৈল উপজেলা আওয়ামী যুবলীগ এবং অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মোঃ নওরেজ কাউসার মেনন সাংগঠনিক সম্পাদক আওয়ামী যুবলীগ রানীশংকৈল উপজেলা ।

উক্ত সমাবেশে সকল বক্তাগন বর্তমান সরকারের উন্নয়নমূলক কার্যক্রমের কথা ও দেশ বিরোধীরা ষড়যন্ত্রের যে জাল বুনছেন তার বিরুদ্ধে রুখে দাঁড়াতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য আহ্বান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।