ঢাকাসোমবার , ১৫ জানুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতির বড় ভাইয়ের মৃত্যু 

নরসিংদী জেলা প্রতিনিধি-
জানুয়ারি ১৫, ২০২৪ ১২:০২ পূর্বাহ্ণ
Link Copied!

রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতির বড় ভাইয়ের মৃত্যু

নরসিংদী জেলা প্রতিনিধি-
রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও আজকের পত্রিকার প্রতিনিধি হারুনূর রশিদের বড় ভাই ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো দ্বীন ইসলাম চুন্নু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আজ রোববার (১৪ জানুয়ারি) ভোর ৫টার দিকে কিশোরগঞ্জের রাষ্ট্রপতি আব্দুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে শেষ নিশ্বাস ত্যাগ করেন।
মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৫বছর। তিনি কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার গোপদিঘী ইউনিয়নের শরীফপুর গ্রামের হাজী আব্দুল হাই এর দ্বিতীয় ছেলে। মিঠামইন উপজেলার শাইলদিঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দীর্ঘদিন যাবত কর্মরত। মৃত্যুকালে তিনি স্ত্রী ২ছেলে ২মেয়ে তিন ভাই দুই বোনসহ আত্মীয় অসংখ্য গুণগ্রাহী রেখেগেছেন।
জানা যায়, গত কিছুদিন যাবৎ পিত্ত তলিতে পাথর রোগে ভোগছিলেন। গত বৃহস্পতিবার কিশোরগঞ্জের বেসরকারি ফিরুজা ক্লিনিকে অপারেশন করান। অপারেশনের পর থেকে স্বাস্থ্যের অবনতির হলে ওইখানকার কর্তব্যরত চিকিৎসক রাষ্ট্রপতি আব্দুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠান। শনিবার সকালে আইসিইউতে ভর্তি করান। রোববার ভোর পাঁচটায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।
রোববার বাদ আসর নিজ গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST