ঢাকাবুধবার , ৬ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদী জেলা মনোহরদী উপজেলায় আপন দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু 

 মহসিন মিয়া স্টাফ রিপোর্টার 
মার্চ ৬, ২০২৪ ১১:১২ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদী জেলা মনোহরদী উপজেলায় আপন দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

মহসিন মিয়া স্টাফ রিপোর্টার

আজ বুধবার (৬ ই মার্চ ২০২৪ খ্রি.)নরসিংদী মনোহরদীতে গভীর নলকূপ স্থাপন করতে গিয়ে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে।বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে মনোহরদী উপজেলার শুকুন্দী ইউনিয়নের গাছুয়াকান্দা গ্রামে এ ঘটনাটি ঘটে।তারা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের গভীর নলকূপ স্থাপন কাজের শ্রমিক ছিলেন।নিহত দুই ভাই পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার উত্তর রানীপুর গ্রামের মৃত সোহরাব হোসেন এর ছেলে রুবেল মিয়া(৩০) ও রাকিবুল হাসান(১৭)।

স্থানীয় সূত্রে জানা যায়,উপজেলার শুকুন্দী ইউনিয়নের গাছুয়াকান্দা গ্রামের অহিদ মিয়ার বাড়ীতে নলকূপ স্থাপনের কাজ করছিলেন,রুবেল মিয়া সহ ১০ থেকে ১২ জন শ্রমিক। এরপর বুধবার সকাল ৯ টার দিকে নলকূপের লোহার পাইপ বসানোর সময় অসাবধানতাবশত বৈদ্যুতিক তারের সঙ্গে জড়িয়ে বিদ্যুৎপৃষ্ট হন দুই ভাই।এ সময় বাড়ীর লোকজন তাদের উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল কাশেম ভূঁইয়া পিপিএম বলেন, নলকূপ স্থাপনের সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে দুই ভাই নিহত হয়েছে।পুলিশ নিহতদের সুরতহাল রিপোর্ট তৈরী করেছে।আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST