ঢাকাবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

শিবগঞ্জে যুবলীগের তারুণ্যের জয়যাত্রা সমাবেশ অনুষ্ঠিত

পলাশ মন্ডল 
নভেম্বর ২, ২০২৩ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

শিবগঞ্জে যুবলীগের তারুণ্যের
জয়যাত্রা সমাবেশ অনুষ্ঠিত

পলাশ মন্ডল

বগুড়ার শিবগঞ্জে বিএনপি জামায়াতের দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে ও ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নীতকরণের লক্ষ্যে উপজেলা যুবলীগের আয়োজনে তারুণ্যের জয়যাত্রা সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বঙ্গবন্ধু স্কয়ারে উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব আব্দুস সাত্তারের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সরকারি আজিজুল হক কলেজ সংসদের সাবেক এজিএস ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক যুব নেতা আমিনুল ইসলাম ডাবলু। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান সিজু।

শিবগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোমিনুল ইসলাম চৌধুরী লিটনের সঞ্চালনায় আয়োজিত তারুণ্যের জয়যাত্রা সমাবেশে বক্তব্য রাখেন বগুড়া জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এজাজুল হক ডনেল, সহ-সম্পাদক এজাজুল হক, উপ-দপ্তর সম্পাদক আলী ঈমাম রনি, উপজেলা যুবলীগ নেতা শহিদুল ইসলাম শহিদ চেয়ারম্যান, তাজুল ইসলাম, হারুনুর রশিদ, আজিজুল হক মিলন, শাহানাজ বেগম।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগ নেতা আপেল সরকার, শাফিউল সরকার শাফি, জহুরুল ইসলাম, পান্না মন্ডল, আল-এমরান খন্দকার, ইমরান নাজির,আশরাফুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন যুবলীগের সর্বস্তরের নেতাকর্মী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST