ঢাকামঙ্গলবার , ১০ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Link Copied!

সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ভ্রাম্যমান প্রতিনিধি: মোহাম্মদ রফিক সাতক্ষীরা।

সাতক্ষীরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন, সাতক্ষীরায় ৪দিন ব্যাপী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭)-২০২৩ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭)-২০২৩ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। রবিবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় সাতক্ষীরা জেলা স্টে*ডিয়ামে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে সাতক্ষীরা জেলা ক্রীড়া কর্মকর্তা মো. মাহবুবুর রহমান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন এবং বেলুন-ফেস্টুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শেখ মঈনুল ইসলাম মঈন।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শাহজাহান কবির, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান শাহীন, মীর তাজুল ইসলাম রিপন, আশাশুনি উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, সাতক্ষীরা জেলা মহিলা ক্রীড়া সংস্থা*র সাধারণ সম্পাদক ফারহা দীবা খান সাথী, বিসিবির আম্পায়ার খাদিজা আক্তার চায়না, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ইকবাল কবির খান বাপ্পি, শেখ হেদায়েতুল ইসলাম, শিমুন শামস, জেলা ফুটবল রেফারি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তৈয়েব হাসান বাবু, বিশিষ্ট ক্রীড়াবিদ কাজী কামরুজ্জামান খোকন প্রমুখ।

উদ্বোধনী খেলায় বালক বিভাগে অংশ নেয় আশাশুনি উপজেলা বনাম সাতক্ষীরা পৌরসভা, তালা উপজেলা বনাম কালিগঞ্জ উপজেলা, দেবহাটা উপজেলা বনাম কলারোয়া উপজেলা, শ্যামনগর উপজেলা বনাম সাতক্ষীরা সদর উপজেলা। বালিকা বিভা*গে অংশ নেয় আশাশুনি উপজেলা বনাম সাতক্ষীরা পৌরসভা, তালা উপজেলা বনাম কালিগঞ্জ উপজেলা, দেবহাটা উপজেলা বনাম কালিগঞ্জ উপজেলা, সাতক্ষীরা সদর উপজেলা বনাম শ্যামনগর উপজেলা।

খেলার রেফারির দায়িত্ব পালন করেন রাজু আহমেদ, সহকারি রেফারী আফরা খন্দকার, তামান্না সুলতানা ও আবু সুফিয়ান। সমগ্র অনুষ্ঠান সঞ্চা*লনা করেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির সদস্য খন্দকার আরিফ হাসান প্রিন্স।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST