ঢাকারবিবার , ২৯ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

সাতক্ষীরা পাটকেলঘাটায় বিএনপি জামায়াতের হরতাল ঘিরে কঠোর অবস্থানে পুলিশ

Link Copied!

সাতক্ষীরা পাটকেলঘাটায় বিএনপি জামায়াতের হরতাল ঘিরে কঠোর অবস্থানে পুলিশ
মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:
সারাদেশে সকাল-সন্ধ্যা বিএনপির পর জামায়াতের ডাকা হরতালকে ঘিরে নাশকতা মোকাবেলায় আইনশৃঙ্খলা বাহিনী তালার পাটকেলঘাটায় সতর্ক অবস্থায় রয়েছে। উপজেলার গুরত্বপূর্ণ এলাকাগুলোতে রবিবার (২৯)অক্টোবর দিনভর পুলিশের বাড়তি উপস্থিতি লক্ষ্য করা গেছে। এর আগে শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যা থেকেই নাশকতা মোকাবেলায় পাটকেলঘাটা বাজারে সার্বক্ষণিক পুলিশ টহল দিতে দেখা গেছে। পাচ রাস্তার মোড়, বলফিল্ড মোড়, কুমিরা বাসষ্টান্ড,মিরজর্জাপুর বাজার, ৩০ মাইল বাজার, ফুলবাড়ী বাজার, চৌরাস্তা বাজার, সহ বিভিন্ন গুরত্বপূর্ণ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।
পাটকেলঘাটা থানা পুলিশ সূত্র জানায়, হরতালকে কেন্দ্র করে বিক্ষোভ কিংবা যেকোনো ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড ঠেকাতে বিভিন্ন স্থানে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত
কর্মকর্তা শেখ মাহমুদ হোসেন বলেন, জনগণের নিরাপত্তা ও জানমালের জন্য হুমকি এমন যেকোন কর্মসূচি পাটকেলঘাটায় হতে দেয়া হবে না। হরতালে যারা নাশকতা মূলক কর্মকাণ্ড করবে তাদের ছাড় দেয়া হবে না। হরতালের সমর্থনে বিক্ষোভ কিংবা ভাঙচুর, জ্বালাও-পোড়াও করলে তা শক্ত হাতে দমন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST