ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

সুবর্ণচরে মিথ্যা মামলা ও গুজবের প্রতিবাদে খসরু চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

Link Copied!

সুবর্ণচরে মিথ্যা মামলা ও গুজবের প্রতিবাদে খসরু চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

এস এম রফিক মাহমুদ , সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় রাজনৈতিক প্রতিহিংসা ও নির্বাচানকে বানচাল করতে সামাজিক যোগাযোগের মাধ্যমে মিথ্যা বানোয়াট সাজানো মামলা ও গুজব অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ৫নং চর জুবলি ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল্লাহ খসরু।

বৃহস্পতিবার (২মে) সকাল ১০ টা ১৫ মিনিটের সময় চেয়ারম্যানের নিজ বাসভবনের সামনে অফিস কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে সাইফুল্ল্যাহ খুসরু বলেন, উজ্জ্বল কান্তি নামে এক লোক আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগের মাধ্যমে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে।

উপজেলা নির্বাচনে আমি একজন প্রার্থীর পক্ষে কাজ করতেছি ৩০ এপ্রিল ঘটনার দিন বিকেল আনুমানিক ৪ঘটিকার সময় হারিছ চৌধুরী বাজার অফিসে আমার প্রার্থী এসে বসে এ সময় উজ্জল কান্তি ওখানে দাঁড়িয়ে ছিলো। আমি তাকে বলেছি দাদা আপনি আরেকটা প্রার্থীর পক্ষে কাজ করেন আপনি এখান থেকে চলে যান তখন উনি হাসতে হাসতে চলে গেল এই সময় তিনি আমার থেকে ন্যূনতম দশ ফিট দুরে ছিলো।

যখন তিনি ওখানে ছিলেন তখন তার গায়ে একটি সাদা রঙের পাঞ্জাবি এবং একটি সাদা পায়জামা পরা ছিলো এবং পাঞ্জাবির সাথে লাগানো বুকের মাঝে একটা চশমা ছিল।
কিন্তু পরবর্তীতে সামাজিক যোগাযোগের মাধ্যমে দেখতেছি সে একটা গেঞ্জি পরা অবস্থায় আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে আমি যদি তার গায়ে হাত দিতাম তার জামা ছিড়ে ফেলতাম তাহলে তার পাঞ্জাবি ছিটা থাকতো কিন্তু তার গেঞ্জি ছেঁড়া থাকত না।

তিনি আরো বলেন, আমাদের প্রার্থী ইনশাল্লাহ জয় নিশ্চিত এটা ভেবে তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য এ ঘটনার রূপ দিচ্ছে। আমি ইলেকট্রিক মিডিয়ার মাধ্যমে সুবর্ণচরের জনগণের কাছে বিচার দিলাম হারিছ চৌধুরী বাজারে জিরো পয়েন্টের সব সময় দুই চার পাঁচশ লোক থাকে কেউ যদি বলতে পারে আমি তার গায়ে হাত দিয়েছি তাহলে আমার উপযুক্ত বিচার হবে। অন্য প্রাপ্তির পক্ষে তারা আমাকে হেয় প্রতিপন্ন করে আমার মানহানি করার জন্য এই সকল অপপ্রচার চালাচ্ছে ।

আগামী ৮ই মে নির্বাচনকে কেন্দ্র করে তারা বিভিন্ন জায়গায় আমাদের নেতাকর্মীদেরকে হুমকি ধমকি দিচ্ছে নির্বাচনকে বানচাল করার জন্য। আমি মাননীয় ডিসি, পুলিশ সুপার এবং চরজব্বর থানার অফিসার ইনচার্জ এর প্রতি বিনীত অনুরোধ সিসিটিভির ফুটেজ দেখে আপনারা সঠিক তদন্তের মাধ্যমে আমার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিন।

তিনি আরো বলেন, হিন্দু সম্প্রদায়ের হিন্দু বৈদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সকলের সাথে আমাদের সুসম্পর্ক আছে তারা আমাদের ভাই আমরা সব সময় তাদের সুখে-দুঃখে বিপদে-আপদে তাদের পাশে আছি।
আমার মানহানি করে অপপ্রচারকারীদের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী এবং দেশবাসীর কাছে আমি বিচার চাই।

এই সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ছায়েদুল হক ভূঁইয়া, বিশিষ্ট শিল্পপতি আবুল কাশেম, নোয়াখালী পল্লী বিদ্যুৎ সুবর্ণচর এরিয়া ম্যানেজার আবদুল হক ও ৫নং চর জুবলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরনবী চৌধুরী, যুবললীগ নেতা মুজিবুর রহমান, রফিক উল্যাহ বাদশা, সেলিমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনীতিবিদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST