ঢাকাবুধবার , ১১ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

হুইপ স্বপনের বিরুদ্ধে ৭১ টিভি চ্যানেলের সংবাদের প্রতিবাদে কালাইয়ে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম
অক্টোবর ১১, ২০২৩ ১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

হুইপ স্বপনের বিরুদ্ধে ৭১ টিভি চ্যানেলের সংবাদের প্রতিবাদে কালাইয়ে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম

জয়পুরহাট-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও হুইপ জননেতা আবু সাঈদ আল মাহমুদ স্বপন এর বিরুদ্ধে গত ০৮ অক্টোবর, বিকাল ৫ টায় ৭১ টিভি চ্যানেলে
“ভোটযোগ অংশে” আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে একটি খবর প্রচারিত হয়। উক্ত খবরটি জয়পুরহাট-২ আসনের আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী ও জনপ্রতিনিধিগণ সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং ঘৃণাভরে প্রত্যাখ্যান করে জয়পুরহাট জেলাধীন কালাই উপজেলা পরিষদ মিলনায়তনে ১০ অক্টোবর দুপুরে সংবাদ সম্মেলন করেছেন।

২০০৯ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতা গ্রহণের পর থেকে বিশেষ করে ২০১৪ সালে জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে আবু সাঈদ আল মাহমুদ স্বপন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সদয় অনুগ্রহে জয়পুরহাট-২ আসনসহ গোটা জয়পুরহাটে অভূতপূর্ব উন্নয়ন ঘটিয়েছেন। যা স্বাধীনতার পরবর্তী দীর্ঘ সযয়ে হয়নি। শুধু উন্নয়ন নয়, সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে আবু সাঈদ আল মাহমুদ স্বপন অত্র এলাকায় প্রতিনিয়ত জনসমাবেশ, উঠান বৈঠক, প্রতিটি গ্রামে গ্রামে গণসংযোগ, জনতার মুখোমুখি, সংসদ সদস্য অনুষ্ঠানসহ ৩০ হাজারের অধিক ছাত্র-ছাত্রীদের নিয়ে তারুণ্যের সমাবেশ, জয়পুরহাট-২ আসনের সকল শিক্ষকদের নিয়ে বঙ্গবন্ধু শিক্ষক ক্যাম্প, ৩০ হাজারের অধিক নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধু রাজনৈতিক ক্যাম্প এর মতো অসংখ্য দলীয় ও সামাজিক কর্মসূচির মাধ্যমে জয়পুরহাট-২ আসনে আপামর জনসাধারণের সাথে অঙ্গাঅঙ্গিভাবে জড়িয়ে গেছেন এবং সর্বস্তরের নেতাকর্মীদের হৃদয়ে স্থান করে নিয়েছেন।

এমতাবস্থায়, আসন্ন নির্বাচনকে প্রর্শ্নবিদ্ধ করা ও বিএনপি জামায়াত এর এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে বিএনপি জামায়াতের সাথে গোপন আতাত ও যোগসাজশে আওয়ামী লীগের লেবাসধারী জনবিচ্ছিন্ন দুর্নীতির দায়ে অভিযুক্ত কতিপয় স্বার্থান্বেষী ষড়যন্ত্রকারী আওয়ামী লীগের সুনিশ্চিত বিজয়কে বানচাল করার ষড়যন্ত্রে মেতে উঠেছে। যার নগ্ন অপপ্রয়াস সংশ্লিষ্ট সাংবাদিকের সাথে যোগসাজশের মাধ্যমে ৭১ টেলিভিশনে প্রকাশিত এই নিউজ, যা ৭১ টিভির গ্রহণযোগ্যতাকেও ব্যাপকভাবে প্রর্শ্নবিদ্ধ করেছে।

৭১ টেলিভিশনে গত ০৮/১০/২০২৩ তারিখে প্রকাশিত সংবাদটি মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। যা প্রতিবাদকারীগণ প্রত্যাখ্যান করছেন এবং হলুদ সাংবাদিকতার নিকৃষ্ট নজির বলে মনে করছেন। ৭১ টেলিভিশনের মতো একটি স্বনামধন্য প্রতিষ্ঠানকে ব্যবহার করে এহেন সংবাদ পরিবেশন কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। সংবাদটি জয়পুরহাট-২ আসনের আওয়ামী লীগ পরিবারের সকল সদস্য
জনপ্রতিনিধিগণসহ সর্বস্তরের সাধারণ মানুষের অনুভূতিতে আঘাত হেনেছে। বিধায় সংবাদটি প্রত্যাহারপূর্বক জয়পুরহাটবাসীর কাছে নিঃশর্ত ক্ষমা চেয়ে ৭১ টেলিভিশনে আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির উন্নয়নমূলক কর্মকাণ্ড ও জনপ্রিয়তা তুলে ধরার জোর দাবি জানাচ্ছে উল্লেখ করে প্রতিবাদ করেছেন তাদের মধ্যে মোঃ মিনফুজুর রহমান মিলন চেয়ারম্যান কালাই উপজেলা পরিষদ ও সভাপতি কালাই উপজেলা আওয়ামী লীগ, মোঃ ফজলুর রহমান সাধারণ সম্পাদক কালাই উপজেলা আওয়ামী লীগ, মোঃ মজিদ মোল্লা সদস্য জাতীয় কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ, মোছাঃ রাবেয়া সুলতানা মেয়র কালাই পৌরসভা, মোঃ সিরাজুল ইসলাম সাধারণ সম্পাদক ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগ, অধ্যক্ষ মোঃ মোকছেদ আলী সভাপতি আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগ, আলী আকবর মন্ডল চেয়ারম্যান আহম্মেদাবাদ ইউনিয়ন পরিষদ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST