ঢাকাশনিবার , ১৬ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

আলহাজ্ব মোহাম্মদ জাহাঙ্গীর কবির এর একটিভ ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার সামগ্রী এবং শাড়ী-লুঙ্গী বিতরণ

admin
মার্চ ১৬, ২০২৪ ৩:১৩ অপরাহ্ণ
Link Copied!

মোঃ জাকির হোসেন (মনু),জেলা প্রতিনিধি (নোয়াখালী) -আজ ১৬ মার্চ ২০২৪ মমিনপুর দাখিল মাদ্রাসা মাঠে বেলা ১১টায় নোয়াখালী জেলার চাটখিল উপজেলার ১ নং শাহাপুর ইউনিয়নের গরীব-দুঃখী, অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে আলহাজ্ব মোহাম্মদ জাহাঙ্গীর কবির এর একটিভ ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার সামগ্রী ও শাড়ী-লুঙ্গী বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব-দুঃখী, অসহায় এবং সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ইফতার সামগ্রী ও শাড়ী-লুঙ্গী বিতরণ করেন চাটখিল উপজেলা পরিষদের টানা দুই বারের নির্বাচিত সফল উপজেলা চেয়ারম্যান, নোয়াখালী জেলার টানা দুই বারের নির্বাচিত শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান, নোয়াখালী জেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটির সাবেক সন্মানিত সদস্য, চাটখিল উপজেলা আওয়ামী লীগের টানা দুই বারের নির্বাচিত সফল সভাপতি, একটিভ গ্রুপ অব ইন্ডাস্ট্রি এবং একটিভ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোহাম্মদ জাহাঙ্গীর কবির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং ৬নং পাঁচগাও ইউনিয়ন এর চেয়ারম্যান জনাব সৈয়দ মাহমুদ হোসেন তরুণ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটির সাবেক সন্মানিত সদস্য ও চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক জনাব মোঃ আহসান হাবিব সমীর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতি বিষয়ক সম্পাদক জনাব মোঃ শামসুল আলম মন্টু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জনাব মোঃ আনোয়ার হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।