ঢাকাশুক্রবার , ২২ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

কারা হেফাজতে নিহত মিজানের পরিবারকে তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার

admin
মার্চ ২২, ২০২৪ ৪:১৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃ তৌহিদুর রহমান, জেলা ক্রাইম রিপোর্টার খুলনা-বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলা শাখার অন্যতম নেতা কালাম হোসেন মিজান নাশকতার মামলায় ৫৩ দিন কারান্তরীন থাকা অবস্থায় গত ০৩/০১/২০২৪ তারিখে বাগেরহাট কারাগারে মৃত্যু বরণ করেন। বিএনপি’র (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে শহীদ মিজানের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য কেন্দ্রীয় বিএনপি’র ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল ও যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু’র সার্বিক সহযোগীতায় যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সদ্য কারামুক্ত যুবনেতা আব্দুল মোনায়েম মুন্না সহ কেন্দ্রীয় যুবদলের নেতৃবৃন্দের সমন্বয়ে একটি টিম মিজানের পরিবারের সাথে সাক্ষাৎ করে কর্মসংস্থানের ব্যবস্থা স্বরূপ দেশনায়ক তারেক রহমানের পক্ষ থেকে একটি ইজিবাইক প্রদানের প্রতিশ্রুতি দেয়। আজ ভার্চ্যুয়াল মাধ্যমে দেশনায়ক তারেক রহমানের উপস্থিতিতে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ডঃ মঈন খানের নেতৃত্বে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি চৌধুরী নাজমুল হুদা সাগর ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, যুব-সম্রাট ইবাদুল হক রুবায়েদ (খুলনা বিভাগ) নিহত মিজানের পরিবারের কাছে ইজিবাইকের চাবি ও কাগজ পত্রাদি হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত) অনিন্দ্য ইসলাম অমিত, সহসাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু, খুলনা মহানগর বিএনপি’র আহ্বায়ক এ্যাডঃ শফিকুল আলম মনা, খুলনা জেলা বিএনপির আহ্বায়ক আমীর এজাজ খান, খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি, খুলনা মহানগর যুবদলের সভাপতি(ভারপ্রাপ্ত) কাজী নেঈবুল হাসান নেঈম, খুলনা জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহেল কাফি সখা, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, খুলনা জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ জাবির আলী প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।