ঢাকাবুধবার , ২২ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কুল্যায় বাল্যবিবাহ ইভটিজিং মাদক ও সন্ত্রাস বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

Link Copied!

কুল্যায় বাল্যবিবাহ ইভটিজিং মাদক ও সন্ত্রাস বিরোধী
বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

ভ্রাম্যমাণ প্রতিনিধি সাতক্ষীরা।

আশাশুনি উপজেলার কুল্যায় বাল্যবিবাহ, ইভটিজিং মাদক ও সন্ত্রাস বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে গুনাকরকারী বাজারস্থ মার্কেটে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কুল্যা ইউপি চেয়ারম্যান এস এম ওমর সাকি ফেরদৌস পলাশের সভাপতিত্বে বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আশাশুনি থানা অফিসার ইনচার্জ (ওসি) বিশ্বজিৎ কুমার অধিকারী।
ইউপি সদস্য আলমগীর হোসেন আঙ্গুরের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ ঢালী, থানার এস আই শাহিনুর ইসলাম শাহীন, ইউপি সদস্য আলহাজ্ব আব্দুল মাজেদ গাজী, অ্যাডভোকেট দেবাশীষ মুখার্জী, অবঃ আর্মি রবিউল ইসলাম বাদশা, ইউপি সদস্য উত্তম কুমার দাশ প্রমুখ। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন আসার সময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস কে হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, দপ্তর সম্পাদক শেখ বাদশা, ইউপি সদস্য আব্দুল কাদের, আব্দুর রশিদ, তাহেরা বিশ্বাস, ইউনিয়ন কৃষকলীগ সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক প্রমুখ।
অনুষ্ঠানে বাল্যবিবাহ ইভটিজিং মাদক ও সন্ত্রাস বিরোধী আলোচনা করা হয়। এছাড়া এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার্থে উপস্থিত সকলের সম্মতিক্রমে বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST