ঢাকাবৃহস্পতিবার , ১৬ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

গফরগাঁওয়ের পাগলা থানা কে উপজেলা ঘোষণার দাবিতে বিশাল জনসভা অনুষ্ঠিত 

মকবুল হোসেন /ময়মনসিংহ জেলা প্রতিনিধি।
নভেম্বর ১৬, ২০২৩ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

গফরগাঁওয়ের পাগলা থানা কে উপজেলা ঘোষণার দাবিতে বিশাল জনসভা অনুষ্ঠিত

মকবুল হোসেন /ময়মনসিংহ জেলা প্রতিনিধি।

ময়মনসিংহ উপজেলার দক্ষিণ সীমানায় অবস্থিত গফরগাঁও উপজেলা। ১৫টি ইউনিয়ন পরিষদ ও একটি পৌরসভা নিয়ে এই উপজেলা গঠিত। এই উপজেলার পাঁঁচবাগ,উস্তি, লংগাইর, মহাখালী, পাইথল নিগুয়ারি,টাঙ্গাব ও দত্তের বাজার এই ৮টি ইউনিয়ন নিয়ে গঠিত পাগলা থানা।

আজ ১৬ই নভেম্বর বিকেল ৩টায় সাহেব আলী একাডেমি মাঠে পাগলা বাসীদের উদ্যোগে পাগলা থানাকে উপজেলা করার দাবীতে এক বিশাল গন সমাবেশ অনুষ্ঠিত হয়।

ভৌগোলিক অবস্থান, জনসংখ্যা ও এলাকাবাসীর দাবির পরিপেক্ষীতে পাগলা প্রশাসনিক থানাকে পাগলা উপজেলা বাস্তবায়ন করার দাবী জানান ৮টি ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

পাগলা উপজেলা বাস্তবায়ন কমিটির সভাপতি মো. আলাউদ্দীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন পাগলা উপজেলা বাস্তবায়ন কমিটির কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদুজ্জামান খান, সাবেক চেয়ারম্যান হালিম উদ্দিন, সাবেক চেয়ারম্যান শাহাব উদ্দিন খান, মুক্তিযোদ্ধা কমান্ডার আসাদুজ্জামান সরাজ, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য আবুল কাশেম, সাবেক ভিপি শাহজালাল সাজু, নজরুল ইসলাম, তানসেন মাস্টার, ফারুক হোসেন মন্ডল, অধ্যাপক নজরুল ইসলাম বাবুল, শাহজাহান ও শাহীন প্রমুখ। অনুষ্ঠানে সঞ্চালনা করেন পাগলা উপজেলা বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক সোহেল মাজহার। পাগলা উপজেলা বাস্তবায়ন কমিটির সভাপতি বিশিষ্ট শিল্পপতি মোঃ আলাউদ্দিন
বলেন,নির্বাচনের পর সংসদের প্রথম অধীবেশনে পাগলা থানাকে উপজেলা হিসাবে ঘোষণা না দিলে কঠোর কর্মসূচি ঘোষনা করা হবে।
জনসভাবেশে বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, পেশাজীবি, সমাজসেবি, গণমান্য ব্যক্তিবর্গসহ হাজারো জনতা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST