ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরের কালিয়াকৈরে প্রানীসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা

Link Copied!

গাজীপুরের কালিয়াকৈরে প্রানীসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা
মোঃ মাইনুদ্দিন শিকদার
স্টাফ রিপোর্টার গাজীপুর।
পোল্ট্রি ও ডেইরি খামারিদের উন্নয়নের মাধ্যমে প্রাণিসম্পদ খাতের উন্নয়ন,প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
(১৮ এপ্রিল) বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পাশে শেরে-ই-বাংলা নগরে পুরাতন বাণিজ্য মেলার মাঠে ২ দিনব্যাপী এ আয়োজনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন গণপ্রাজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার “প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রাণী সেবা সপ্তাহ ও প্রদর্শনী, গাজীপুরের কালিয়াকৈর উপজেলা পরিষদের মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রাণী সম্পদ অধিদপ্তর এবং মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রণালয়ের প্রাণী সম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের সহযোগীতায় উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এ অনুষ্ঠান বাস্তবায়ন করে। উপজেলা চত্তরে প্রাণী সেবা সপ্তাহ ও প্রদর্শনীতে ৪০টি স্টল স্থাপন করা হয়। পরে চারটি ক্যাটাগরিতে নির্বাচিত করে ১২জন উদ্যোক্তাকে চেক ও অংশগ্রহণকারী সবাইকে সনদ বিতরণ করা হয়েছে। এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউছার আহম্মেদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- উপজেলা সহকারি কমিশনার রজত বিশ্বাস, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা লুৎফর রহমান, উপজেলা প্রকৌশলী বিপ্লব পাল, কালিয়াকৈর থানার ওসি অপারেশন জুবায়ের আহম্মেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সারোয়ার আলম, পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার,  উপজেলার বিভিন্ন এলাকার খামারীগন, ও ঔষধ কোম্পানির লোকজন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।