ঢাকাশুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ইসলামপুরে গাইবান্ধা ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এড.আব্দুস ছালামের গনসংযোগ ও আলোচনা সভা

শরিফ মিয়া জামালপুর,, 
এপ্রিল ২৬, ২০২৪ ১১:১৫ অপরাহ্ণ
Link Copied!

ইসলামপুরে গাইবান্ধা ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এড.আব্দুস ছালামের গনসংযোগ ও আলোচনা সভা
শরিফ মিয়া জামালপুর,,
ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের বিভিন্ন হাট বাজার ও জনসমাগম স্থানে উপজেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদক ও আসন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট আব্দুস ছালামের গনসংযোগ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল থেকে রাত পর্যন্ত গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর, নতুন বাজার,চরদাদনা, কদমতলী ও নাপিতেরচরে  গনসংযোগে ব্যাপক লোকের উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে।
নাপিতের চর বাজারে উপজেলা নির্বাচন উপলক্ষে আলোচনা সভায়  চেয়ারম্যান পদপ্রার্থী  ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদক এডভোকেট আব্দুস ছালাম, সহসভাপতি আব্দুর রাজ্জাক লাল মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক জিয়াউল হক সরকার, সাংগঠনিক  সম্পাদক মোঃ খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক সরদার জাকিউল হক,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কৃষিবিদ ডাঃ শফিকুর রহমান শিবলী, কোষাধ্যক্ষ  মোঃ মোরশেদুর রহমান মাসুম,দপ্তর সম্পাদক মোঃ মাহমুদুল ইসলাম, সহঃ প্রচার সম্পাদক জিয়াউল হক জুয়েল, সহঃ দপ্তর সম্পাদক অংকন কর্মকার,উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ শাহ আলম চেয়ারম্যান, সদস্য দেলোয়ার হোসেন লেবু, সদস্য আব্দুল  কুদ্দুস, সদস্য মোজাম্মেল হোসেন,উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ নূরল ইসলাম শাহ ফকির, সাঃ সম্পাদক মোঃ মতিউর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক এস এম কামরুজ্জামান,  উপজেলা যুবলীগের সাঃ সম্পাদক মহন মিয়া,উপজেলা ছাত্রলীগের সাঃ সম্পাদক মোঃ ফারুক হোসেন সুমন মিয়া, ইসলামপুর এম এ সামাদ পারভেজ মেমোরিয়াল মহিলা ডিগ্রী কলেজের সহঃ অধ্যাপক কৃষকনেতা মোঃ রফিকুল ইসলাম   অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।
চেয়ারম্যান প্রার্থী এডভোকেট আব্দুস ছালাম  তার বক্তৃতায় বলেন  আগামী নির্বাচনে তাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করলে সততা,সুষম বন্টন ও ন্যায় নীতিতে উপজেলা পরিষদ পরিচালনা করে  ধর্ম মন্ত্রী মোঃ ফরিদুল হক খানের  স্বপ্নের ইসলামপুর গড়বেন।
 তিনি সকলের প্রতি ভোট  প্রার্থনা করেন ও ২১ মে সপরিবারে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দানের আহ্বান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST