ঢাকাশুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা

admin
এপ্রিল ২৬, ২০২৪ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা

লক্ষীপুর প্রতিনিধি:

লক্ষীপুরের রায়পুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আওয়ামীলীগের আয়োজনে আলোচনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় উত্তর চরবংশী ইউনিয়নের খাসের হাট বাজারে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক বীরমুক্তিযোদ্ধা ওসমান খানের সভাপতিত্বে ও মো: এনামুল হক দেওয়ানের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা আওয়ামীলীগের সদস্য ও বিটিএমএ সভাপতি বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ আলী খোকন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মান্নান মুন্সি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান, সদর উপজেলা চেয়ারম্যান সালউিদ্দিন টিপু, ১০নং রায়পুর ইউপি চেয়ারম্যান শফিউল আজম চৌধুরী সুমন, উপজেলা আওয়ামী সেচ্চাসেবক লীগের আহ্বায়ক নাজমুল আহছান রিপন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী গুলজার, হারুনুর রশিদ, দিদার হোসেন দেলু, ১নং উত্তর চরবংশী ইউনিয়নের চেয়ারম্যান মো: জাফর উল্যা দুলাল হাওলাদার, ৯নং উত্তর চর আবাবিল ইউনিয়নের চেয়ারম্যান হাওলাদার নুরে আলম জিকু প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST