ঢাকাসোমবার , ২৭ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে মহানগর তাঁতী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ এবং শোভাযাত্রা অনুষ্ঠিত হয়

স্টাফ রিপোর্টার মোঃ নিজাম উদ্দিন
নভেম্বর ২৭, ২০২৩ ৯:৫৭ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামে বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে মহানগর তাঁতী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ এবং শোভাযাত্রা অনুষ্ঠিত হয়

স্টাফ রিপোর্টার
মোঃ নিজাম উদ্দিন

 

রবিবার (২৬ নভেম্বর) সকাল ১০ টায় দেশ ব্যাপি বিএনপি- জামায়াতের অবৈধ অবরোধ হরতাল, নৈরাজ্যে,ও অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির বাধা – ও বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থীদের মনোনয়ন লাভ উপলক্ষে চট্টগ্রাম মহানগর তাঁতীলীগের উদ্দ্যেগে শান্তি ও উন্নয়ন সমাবেশ এবং শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম মহানগর তাঁতী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এস, এম,আহসানুল কবির চৌধুরী টিটু ও সাধারণ সম্পাদক রত্নাকর দাশ টুনু নেতৃত্বে এই শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

সমাবেশে আহসানুল কবির চৌধুরী টিটু বলেন বিএনপি -জামাতের সন্ত্রাস, নৈরাজ্য, দায়িত্বরত পুলিশ ও নিরীহ মানুষ হত্যা, বাসে আগুন, পুলিশের ভ্যানে আগুন এবং দেশবিরোধী কর্মকান্ড ও অবৈধ অবরোধের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, বিএনপি জামায়াতের যেকোন অপতৎপরতা ঠেকাতে আমরা তাঁতী লীগের নেতাকর্মীরা সব সময় প্রস্তুত আছি। দেশ ও দেশের মানুষের স্বার্থে জনগণকে নিয়ে বরাবরের ন্যায় সর্বশক্তি দিয়ে নৈরাজ্য প্রতিহত করা হবে। নেতৃবৃন্দরা বলেন, জননেত্রী শেখ হাসিনা যখন বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন ঠিক এই মুহুর্তে বিএনপি জামায়াত উন্নয়নকে বাধাগ্রস্ত ও দেশকে পিছিয়ে দিতে অবরোধ ডেকে দেশকে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ করতে উঠে পড়ে লেগেছে। এই অবৈধ অবরোধ শ্রমজীবি মানুষ, যানবাহন চালক ও ব্যবসায়ীসহ সাধারণ মানুষ প্রত্যাখান করেছে।

বিএনপি-জামায়াত দেশ ও জাতির স্বার্থ পরিপন্থি কাজ করছে। সমাবেশের নামে ঢাকাসহ বিভিন্ন স্থানে ভীতির রাজ্য কায়েম করেছিল। তারা হরতাল অবরোধে ব্যর্থ হয়ে ইজরায়েলী কায়দায় হাসপাতাল ও এম্বুল্যান্সে আগুন দিচ্ছে।

ঢাকায় পুলিশ সদস্য আমিরুল ইসলাম পারভেজকে নির্মমভাবে হত্যা, নিরীহ মানুষ হত্যা, বাসে আগুন, হাসপাতালের ও এম্বুলেন্সে আগুন দিয়ে প্রমাণ করেছে তারা হিংস্র। নেতা ছাড়া গায়েবি আন্দোলন করে মানুষের মনে ভীতিকর পরিবেশ সৃষ্টির চেষ্টা করছে। চট্টগ্রামে বিএনপি জামায়াত কোন ধরনের নাশকতা ও অরাজকতার চেষ্টা করলে তাদেরকে আমরা কঠোর ভাবে দমন করবো। অপরাজনীতি রুখে দেয়ার দায়িত্ব আওয়ামী লীগের। তারা যেখানেই অবৈধ কর্মকান্ড করবে সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে।

নেতৃবৃন্দ আরো বলেন, শেখ হাসিনা যাকে এমপি হিসেবে দেখতে চাইবেন আমরা তার সাথেই থাকবো। বিএনপি জামায়াতের উদ্দেশ্যে নেতৃবৃন্দ আরো বলেন, বাংলাদেশে রাজনীতি করার অধিকার সবার আছে। আপনারা রাজনীতি করলে আমরা সহযোগিতা করবো। যদি রাজনীতির নামে অপরাজনীতি এবং জনগনের জানমালের ক্ষয়ক্ষতির চেষ্টা করে রাজনৈতিকভাবেই তা মোকাবেলা করা হবে। নেতৃবৃন্দরা আরো বলেন, সন্তাসী ও বিশৃঙ্খলাকারী বিএনপি জামায়াত হোক আর দলের মধ্যে হোক কাউকে ছাড় দেয়া হবে না।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি যথাক্রমে, শ্রী প্রকাশ দাশ অসিত, আতিকুর রহমান তুহিন,রুপকচৌধুরী, এস, এম, কালাম, দিদারুল আলম, হাসান রনি, সাংগঠনিক সম্পাদক, মোহাম্মদ সরোয়ার সরকার, প্রশিক্ষণ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, সালাউদ্দিন শিহাব, সিনিয়র সদস্য মোঃ কফিল উদ্দিন, বায়েজিদ থানা তাঁতী লীগের সভাপতি মাঈনউদ্দিন সাগর, চাঁন্দগাও থানা তাঁতী লীগের সভাপতি মোঃ শাহজাহান, সাধারন সম্পাদক, মোঃ ইব্রাহিম মিন্টু, খুলশী থানা তাঁতী লীগের আহবায়ক মোঃ সেলিম, যুগ্ন আহবায়ক জামসেদ হোসেন কালু, সদস্য মোঃ বাবুল মজুমদার, মাসুদ, মহিন উদ্দিন মাহমুদ,চান্দগাও থানা তাঁতী লীগের সহ- সভাপতি জিয়াউদ্দিন লাভলু, সহ সভাপতি কফিল উদ্দিন, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ মহিউদ্দিন, আশিকুর রহমান তারেক, দপ্তর সম্পাদক মোঃ রফিক, সদস্য মোঃ মহিউদ্দিন, আকবর শাহ থানা তাঁতী লীগের মোঃ বাপ্পি, চকবাজার থানা তাঁতী লীগের আহবায়ক কমিটির সদস্য সৌমেন দাশ মানস, ১৩ নং ওয়ার্ড থানা তাঁতী লীগের আহবায়ক ইসমাঈল উদ্দিন দিনার, মোঃ আরশাদ আলী খান, মোঃ সানি, রফিকুল আলম, মোঃ মনির হোসেন মোঃ সানায়েত উল্লাহ, মোঃ মফিজুল ইসলাম, সাইফুল ইসলাম, সাহেদ হোসেন, নাঈম হাওলাদার মঈনউদ্দিন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST