ঢাকাশনিবার , ২০ জানুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

জয়পুরহাটের কালাইয়ের ওমর স্কুলের শিক্ষক ও স্টাফদের জন্মদিন পালন

মোঃ সামিউল হক সায়িম, স্টাফ রিপোর্টার:
জানুয়ারি ২০, ২০২৪ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের কালাইয়ের ওমর স্কুলের শিক্ষক ও স্টাফদের জন্মদিন পালন

মোঃ সামিউল হক সায়িম, স্টাফ রিপোর্টার:

জয়পুরহাট জেলাধীন কালাই উপজেলায় অবস্থিত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ওমর কিন্ডারগার্টেন স্কুল এন্ড ওমর গার্টেন একাডেমিতে প্রত্যেক মাসের ন্যায় এই জানুয়ারি মাসেরও শিক্ষক এবং স্টাফদের জন্মদিন পালিত হয় ২০ জানুয়ারি, শনিবার বিকাল সাড়ে ৩ টায়।

এই জানুয়ারি মাসে ওমর কিন্ডারগার্টেন স্কুল এন্ড ওমর গার্টেন একাডেমির অধ্যক্ষ ওমর আব্দুল আজিজ তালুকদার, পরীক্ষা নিয়ন্ত্রক হামিদুর রহমান, সহকারী শিক্ষক মোঃ জুয়েল রানা, এডমিশন অফিসার মোছাঃ হাবিবা আক্তার, সহকারী শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন, স্টাফ মোছাঃ বিউটি আক্তার (মাহবুবা), কালচারাল শিক্ষক মোঃ মেফতাহুল ইসলাম, সহকারী শিক্ষক মোছাঃ নারজিমা খাতুনসহ সর্বমোট ২৭ জন শিক্ষক ও স্টাফকে স্কুলের পক্ষ থেকে উপহার প্রদান এবং মিষ্টিমুখ করানো হয়।

উক্ত জন্মদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওমর কিন্ডারগার্টেন স্কুল এন্ড ওমর গার্টেন একাডেমির শিক্ষার্থী বিষয়ক উপদেষ্টা মোঃ সামিউল হক সায়িম, সহকারী প্রধান শিক্ষক (প্রাথমিক) মোঃ রহমতুল্লাহ প্রামাণিক, স্টুডেন্ট কাউন্সিলর মোঃ বিপ্লব হোসেন, সিনিয়র সহকারী শিক্ষক মোঃ দেলওয়ার হোসেন, সহকারী শিক্ষক মোঃ মুনছুর রহমান, সহকারী শিক্ষক মোঃ ফারুক আব্দুল্লাহ প্রমুখ।

অনুষ্ঠানে সকলের জন্য আল্লাহর কাছে দীর্ঘায়ুসহ সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।