ঢাকাবৃহস্পতিবার , ১৬ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটের কালাইয়ে হুইপ স্বপনের গণ-সংলাপ

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম
নভেম্বর ১৬, ২০২৩ ৮:৪০ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের কালাইয়ে হুইপ স্বপনের গণ-সংলাপ

মোঃ সামিউল হক সায়িম, স্টাফ রিপোর্টার:

জয়পুরহাট জেলাধীন কালাই উপজেলার শহিদ মিনার চত্বরে কালাই পৌরসভার আয়োজনে ১৬ নভেম্বর, বৃহস্পতিবার বেলা ১১ টায় কালাই পৌরসভার মেয়র মোছাঃ রাবেয়া সুলতানার সভাপতিত্বে কালাই পৌরসভা এলাকার অবকাঠামো উন্নয়নের জন্য একনেকে প্রকল্প অনুমোদন করায় মহান প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন এবং কালাই পৌর এলাকার অধিকতর উন্নয়ন, নাগরিক সেবার মান বৃদ্ধি ও দারিদ্র্য দূরীকরণ বিষয়ক গণ-সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি (জয়পুরহাট – ০২)। তিনি তাঁর বক্তব্যে জানান কালাই পৌরসভা এলাকার উন্নয়নের লক্ষ্যে‌ বৃহত্তর বগুড়া থেকে পাবনা জেলার পৌরসভাসমূহের অবকাঠামো উন্নয়ন প্রকল্প অনুমোদিত হয়েছে। এ প্রকল্পের আওতায় কালাই পৌরসভার এলাকায় ২০ কোটির অধিক টাকার উন্নয়ন কাজ অল্প কিছু দিনের মধ্যেই শুরু করা হবে।

অনুষ্ঠানে জয়পুরহাট-০২ (কালাই, ক্ষেতলাল, আক্কেলপুর) আসনের জনসাধারণের বিভিন্ন সমস্যা ও দাবিসমূহ জানিয়ে হুইপ স্বপনের নিকট অনুরোধ জানান কালাই উপজেলার ওমর কিন্ডারগার্টেন স্কুল এন্ড ওমর গার্টেন একাডেমির সহকারী শিক্ষক মোঃ জুয়েল রানাসহ অনেকেই। তাদের সেই সমস্যা ও দাবিগুলোর প্রেক্ষিতে মাননীয় হুইপ বিভিন্ন সমাধানে আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথিগণ ছিলেন কালাই এর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মিনফুজুর রহমান মিলন, কালাই এর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান, কালাই পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দীন মোল্লা, কালাই পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ রেজাউল করিম মন্ডল। এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, জনসাধারণ এবং সুধীমহল।

উল্লেখ্য, গত ১৫ নভেম্বর, বুধবার সাড়ে পাঁচটায় কালাই উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভা শেষে জয়পুরহাট -০২ (কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর) আসনের ৪৫ টি উন্নয়নমূলক প্রকল্প কাজের ফলক উন্মোচন করেন মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আলাউদ্দিন হোসেন জানান, উক্ত ৪৫ টি কাজে ব্যয় ধরা হয়েছে ২৭ কোটি টাকা এবং সেই ৪৫ টি উন্নয়নমূলক প্রকল্প কাজের মধ্যে ৪২ টি গ্রামীণ সড়ক পাকাকরণ ও ৩ টি নতুন সেতু নির্মাণ কাজ রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।