ঢাকারবিবার , ৩ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সখিপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘একুশে-২১’-এর নতুন কমিটি: হান্নান সভাপতি- সানি সম্পাদক

Link Copied!

সখিপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘একুশে-২১’-এর নতুন কমিটি: হান্নান সভাপতি- সানি সম্পাদক

মোঃ মেরাজ আহমেদ,সখিপুর (টাংগাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের সখীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘একুশে- ২১’ -এর নতুন কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার রাত ৯টার দিকে সখীপুর পৌর শহরে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে বার্ষিক সাধারণ সভায় এ কমিটির অনুমোদন দেওয়া হয়।
নবগঠিত কমিটিতে সখীপুর আবাসিক মহিলা কলেজের প্রভাষক শরিফুল ইসলাম হান্নানকে সভাপতি ও দৈনিক আজকের পত্রিকার সাংবাদিক সাইফুল ইসলাম সানিকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এ ছাড়া আসিবুল হক সজীব অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
বার্ষিক সাধারণ সভায় সংগঠনটির সদ্য সাবেক সভাপতি ডা. আরিফুর রহমান আরিফ সভাপতিত্ব করেন। এ সময় সংগঠনটির সিনিয়র সদস্য মোর্শেদ সিদ্দিকী, ব্যাংক কর্মকর্তা খন্দকার আসাদুজ্জামান, শিক্ষক আনোয়ার কবির, ভিপি হামিদ, আরজু আহমেদ, সরকারি মুজিব কলেজের প্রভাষক এসএম আবদুল মালেক, মো. আলীম মাহমুদ, লিটন তালুকদার, সদস্য সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সজল, আবু রায়হান, কণ্ঠশিল্পী জুয়েল রাজ, হাবিবুর রহমান ইমন প্রমুখ উপস্থিত ছিলেন।
নবগঠিত কমিটির সভাপতি শরিফুল ইসলাম হান্নান ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সানি বলেন, উপজেলার বিভিন্ন প্রান্তের প্রগতিশীল একঝাঁক যুবকদের নিয়ে ‘একুশে-২১’ নামের সংগঠনটি প্রতিষ্ঠিত করা হয়েছে। একুশের চেতনা ও মুক্তিযুদ্ধের সাহস বুকে ধারণ করেই আমাদের এগিয়ে চলা। ঐক্যবদ্ধ প্রচেষ্টায় এই পথচলা আরও গতিশীল করার চেষ্টা করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST