ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ  বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

admin
মার্চ ২৮, ২০২৪ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি-ময়মনসিংহের ত্রিশালে বাসের সঙ্গে সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার ৩ জন যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন
আজ ২৮ মার্চ বৃহস্পতিবার  সকালে উপজেলার উজানপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, উপজেলার বৈলর ইউনিয়নের রুদ্রগ্রামের এনামুল হকের মেয়ে রুবাইরা তাজনিম (২), চিকনা মনোহর এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে শরিফুল ইসলাম (৩৪) ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের শিক্ষার্থী (থিসিস) সালমান আজাদী (২৮)।
ত্রিশাল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চাঁদ মিয়া বলেন, ওই স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুরগামী সোনার ময়না পরিবহনের বাসটি যাত্রী নামিয়ে ইউটার্ন নিচ্ছিল, এমন সময় ময়মনসিংহ ছেড়ে যাওয়া সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়, এতে ঘটনাস্থলেই এক শিশু নিহত হয়। এতে আহত হয় আরও পাঁচজন, পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা  হয়। চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজনের মৃত্যু হয়।অপর, আহত আরও তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।