ঢাকাশুক্রবার , ১২ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

ঢাকার আশুলিয়ায় আপন বাবা কর্তৃক কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগ।

সায়েম ভূইয়া (উপজেলা প্রতিনিধি)
এপ্রিল ১২, ২০২৪ ৮:৫২ অপরাহ্ণ
Link Copied!

ঢাকার আশুলিয়ায় আপন বাবা কর্তৃক কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগ।

সায়েম ভূইয়া (উপজেলা প্রতিনিধি)

বিভিন্ন অশ্লীল ভিডিও দেখিয়ে ব্লাক মেইল করার মাধ্যমে বাবা কর্তৃক মেয়েকে একাধীক বার ধর্ষণের ঘটনায় অবশেষে দৈনিক মানবাধিকার প্রতিদিন পত্রিকার সাভার উপজেলা প্রতিনিধি ও অন্যান্য মিডিয়ার সহযোগীতায় আইনের আশ্রয় নিয়ে ঈদের দিন অভিযুক্ত লম্পট বাবাকে আটক করা হয়। আশুলিয়া থানার জামগড়া মনির মার্কেট এলাকায় এই নেক্কার জনক ঘটনা ঘটে, মেয়েকে ধর্ষনের ঘটনার বিষয়ে কাউকে বললে মেরে ফেলা’র হুমকি দিলে ভয়ে মেয়ে এতদিন চুপ থাকে।

মেয়ের মা মেয়ের মানসিক ও স্বাস্থ্যর কিছুটা পরিবর্তন দেখে মেয়ে কে জিজ্ঞাসাবাদ করলে মেয়েটি তার মাকে বিস্তারিত ঘটনা জানান। সে সময় পারিবারিক মান-সন্মানের ভঁয়ে ঘটনাটি প্রকাশ না করে তিনি এব্যাপারে তার স্বামী রুস্তম হোসেন কে শাসন করেন। স্বামী রুস্তম হোসেন এর বিরুদ্বে র্যাব বরাবর অভিযোগ করলে রুস্তম নামের ওই কিশোরীর বাবাকে আটক করে র্যাব। ওই কিশোরীর মা গার্মেন্টস কর্মী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মামলার বাদী মা বলেন। আমি আমার স্বামীকে একাধীক বার সু-পথে ফিরে আনার চেষ্টা চালিয়ে ব্যর্থ হই এবং যেহেতু আমার স্বামী কোন বাঁধা না মেনে একের পর এক মেয়ের উপর যৌণ নির্যাতন চালিয়ে যাচ্ছেন, অপরদিকে আমার ঘড়ে ২য়’ মেয়েটিও বড় হচ্ছে এজন্য অনেক চিন্তা-ভাবনা করে ও সামাজিক মান-মর্যাদা সহ ভঁয়-ভীতি অপেক্ষা করে অবশেষে আমি আমার লম্পট স্বামী রুস্তম হোসেন এর বিরুদ্ধে প্রশাসনের আশ্রয় নিতে বাধ্য হয়েছি। এবং স্ত্রী হয়ে আমি আমার লম্পট স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছি।এখন আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ সঠিক তদন্ত করে তার সর্বোচ্চ শাস্তি দাবি জানাচ্ছি , যেনো কোন বাবা তার মেয়ের উপর এমন পাশবিক নির্যাতন করতে না পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।