ঢাকাবৃহস্পতিবার , ১৬ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

তফসিল ঘোষণায় শিবপুর আ.লীগের আনন্দ মিছিল

নরসিংদী জেলা শিবপুর থেকে
নভেম্বর ১৬, ২০২৩ ৮:৩৩ অপরাহ্ণ
Link Copied!

তফসিল ঘোষণায় শিবপুর আ.লীগের আনন্দ মিছিল

নরসিংদী জেলা শিবপুর থেকে

শিবপুরে বুধবার বিকেলে শিবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি বাসস্ট্যান্ড থেকে শুরু করে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় গিয়ে শেষ হয়।
এ সময় উপস্থিত ছিলেন,শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মুহসিন নাজির, সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিল, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপসী রাবেয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ আলম ভুঁইয়া,যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ,দপ্তর সম্পাদক মাসুদ পারভেজ,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আফম মাহবুবুল আলম,মেট্রো ওয়াশিংটন ডিসি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহসিনা জান্নাত রিমি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক খান,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাজায়েল ভূঁইয়া, পৌর ছাত্রলীগের সভাপতি রাকিব হাসান ইফরান ও সাধারণ সম্পাদক সোহান সহ নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST