ঢাকারবিবার , ১১ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

দেওয়ানগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় সভা

শরিফ মিয়া জামালপুর
জুন ১১, ২০২৩ ১:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

দেওয়ানগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় সভা

শরিফ মিয়া জামালপুর

জামালপুর -১ আসনের  এমপি আলহাজ্ব  আবুল কালাম আজাদ দেওয়ানগঞ্জ উপজেলার  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় করেন।

শনিবার ১০ জুন  দুপুরে উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার শেফার  সভাপতিত্বে  প্রধান অতিথি বক্তব্য রাখেন জামালপুর ১ আসনের এমপি  আলহাজ্ব আবুল কালাম আজাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র শেখ মোঃ নুরুন্নবী অপু , উপজেলা সহকারী  কমিশনার (ভূমি) মাহাবুব হাসান, দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্রধর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন্দ, জেলা পরিষদের সদস্য হারুনুর রশিদ, প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা সুলতানা, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার খাইরুল ইসলাম সহ আরো অনেকেই। এ সময় উপস্থিত ছিলেন  বিভিন্ন স্কুল মাদ্রাসা কলেজ শিক্ষক ও শিক্ষার্থীরা, সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন দপ্তরে কর্মকর্তা, আওয়ামী লীগের তৃণমূলের নেতৃবৃন্দ, সাংবাদিকসহ আরো অনেকেই। মতবিনিময় সভার শেষে   সংসদ সদস্য ব্যক্তিগত  তহবিল থেকে চেক বিতরণ শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST