ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পহেলা মে ও আন্তর্জাতিক শ্রমিক দিবস র‌্যালি, দোয়া ও আলেচনা সভা

admin
মে ২, ২০২৪ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

পহেলা মে ও আন্তর্জাতিক শ্রমিক দিবস র‌্যালি, দোয়া ও আলেচনা সভা

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :

‘শ্রমিক- মালিক গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ এ স্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য র‌্যালি, দোয়া ও আলোচনা সভার মধ্য দিয়ে বুধবার পাইকগাছায় পালন করা হলো মহান মে দিবস আন্তর্জাতিক শ্রমিক দিবস। এ উপলক্ষ্যে পৌর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন আয়োজিত এক বর্ণাঢ্য র‌্যালি জিরো পয়েন্ট থেকে বের হয়ে পৌরসদর প্রদক্ষিণ করে মহান মে দিবসে এবারের প্রতিপাদ্যের আলোকে শ্রমিক-মালিক সুসম্পর্কের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে পৌর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন চত্বরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর।

সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. আলম গাজী। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, প্যানেল মেয়র শেখ মাহবুবর রহমান রঞ্জু, কাউন্সিলর আসমা আহম্মেদ, অ্যাড. আবুল কালাম আজাদ। মহান মে দিবসের গুরুত্ব তুলে ধরে সাধারণ সম্পাদক বিপ্লব কুমার মন্ডল সঞ্চালনায় বক্তৃতা করেন, প্রভাষক বজলুর রহমান, শেখ রাজু, মোঃ আবুল গাজী, সংগঠনের প্রতিষ্ঠাতা কাশেম গাজী, হাশেম গাজী, শামছুর দোহা, রেজাউল করিম, নূর ইসলাম গাজী, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, কোষাধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান, লিটন সরদার, ইসমাইল ঢালী, আশারাত ঢালী, রুবেল ঢালী, সালাম মোড়ল, দেলোয়ার হোসেন, সোয়েল উদ্দীন গাজী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ‌ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও খুলনা বিভাগীয় মটর শ্রমিক ইউনিয়ন পাইকগাছা শাখা ও পাইকগাছা পরিবহন ষ্ট্যান্ড মটর শ্রমিক কমিটির আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার মাহেরা নাজনীন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি শেখ হারুনুর রশিদ হিরু, পরিবহন কমিটির আজিজুর রহমান লাভলু, শেখ জাহিদুল ইসলাম, মিথুন মধু সহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST