ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ভিলেজ মাধ্যঃ বিদ্যালয়ের প্রথম সভা অনুষ্ঠিত

admin
মে ২, ২০২৪ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

ভিলেজ মাধ্যঃ বিদ্যালয়ের প্রথম সভা অনুষ্ঠিত

পাইকগাছা, খুলনা প্রতিনিধি :

পাইকগাছা ভিলেজ মাধ্যমিক বিদ্যালয়ের নব-নির্বাচিত ম্যানেজিং কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে নির্বাচিত কমিটির সভাপতি আলোকেশ কুমার ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠেয় সভায় কমিটি সংশ্লিষ্টরা খুলনা-৬ আসনের এমপি মোঃ রশীদুজ্জামানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জ্ঞাপন করেন। সভার শুরুতে বিদ্যালয়ের শিক্ষক ও কর্মচারীরা নতূন কমিটির সভাপতি ও সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন।

উল্লেখ্য,গত ১-৪-২৪ তারিখে যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম এ কমিটির অনুমোদন দেন।

কমিটি সংশ্লিষ্টরা হলেন সভাপতি অলোকেশ কুমার ঢালী, সদস্য সচিব প্রধান শিক্ষক মুহাঃ আনিছুর রহমান, শিক্ষক প্রতিনিধি মোঃ আঃ হালিম,গোপাল চন্দ্র মন্ডল, সংরক্ষিত মহিলা সদস্য কামরুল নাহার,অভিভাবক সদস্য মোঃ ফারুক হাসান গাজী, প্রকাশ চন্দ্র বৈরাগী, এসএম সাইদুর রহমান উজ্জ্বল, মোঃ হালিম গাজী, সংরক্ষিত মহিলা সদস্য নমিতা মন্ডল, প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব আঃ গনি সরদার,দাতা সদস্য ফজলুর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST