ঢাকাবৃহস্পতিবার , ১৬ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

দ্বাদশ নির্বাচনের তফসিল ঘোষণার পর বগুড়ায় আওয়ামী লীগের উদ্যোগে আনন্দ র‍্যালি

জাহিদ হাসান,বগুড়া জেলা প্রতিনিধি:
নভেম্বর ১৬, ২০২৩ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

দ্বাদশ নির্বাচনের তফসিল ঘোষণার পর বগুড়ায় আওয়ামী লীগের উদ্যোগে আনন্দ র‍্যালি

জাহিদ হাসান, জেলা প্রতিনিধি বগুড়া।

গত বুধবার ১৫ই নভেম্বর ২০২৩ সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে দেওয়া ভাষণে প্রধান নির্বাচন কমিশনার,(সিইসি) কাজী হাবিবুল আউয়াল,আগামী ৭ই জানুয়ারি ২০২৪ রোজ রবিবার নির্বাচনের তারিখ ঘোষণা করার পর, ১৬ই নভেম্বর ২০২৩ বগুড়া সদর আওয়ামী লীগের আনন্দ মিছিল ও নির্বাচনী যাত্রা শুরু করেন।

১৬ই নভেম্বর রোজ বৃহস্পতিবার সকাল থেকে বগুড়া সদর ইউনিয়নের সকল নেতাকর্মীরা মিছিল নিয়ে বগুড়ার প্রাণকেন্দ্র সাতমাথায় মুজিব মঞ্চে উপস্থিত হন।

এ সময়ে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী লীগের বগুড়া জেলা শাখার সম্মানিত সভাপতি, জনাব মজিবুর রহমান মজনু,সাধারণ সম্পাদক রাগিবুল আহসান রিপু,
বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান জনাব আবু সুফিয়ান শফিক,
বগুড়া জেলার ছাত্রলীগের সভাপতি সজীব শাহ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম জয়,জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আপেল, কৃষকলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি,
বগুড়া স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জনাব সাজেদুর রহমান শাহিন,ভিপি সাইফুল,
মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদিয়া সাবরিন পিংকি সরকার সহ বগুড়া সদর উপজেলার আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বগুড়া সদরের সকল ইউনিয়নের
সভাপতি ও সহ-সভাপতি নেতৃত্বে
মুজিব মঞ্চে মিছিল নিয়ে আসেন বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া সদর উপজেলা শাখা, ফাপর ইউনিয়ন, শাখারিয়া ইউনিয়ন, গোকুল ইউনিয়ন , নিশিন্দারা ইউনিয়ন, নুনগোলা ইউনিয়ন , সাবগ্রাম ইউনিয়ন , রাজাপুর ইউনিয়ন, নামুজা ইউনিয়ন ,শেখেরকলা ইউনিয়ন শাখা, ও বগুড়া সদরের সকল ইউনিয়নের মিছিল গুলো মুজিব মঞ্চে এসে উপস্থিত হন।

সকাল ১১ টায় জনাব রাগিবুল আহসান রিপু মাননীয় জাতীয় সংসদ সদস্য ৪১ বগুড়া ৬ ও বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব মুজিবুর রহমান মজনুর নেতৃত্বে একটি বিশাল র‍্যালি বগুড়া শহরের সাতমাথা থেকে শুরু করে, রানা প্লাজা বগুড়া পৌরসভা,ইয়াকুবিয়া স্কুলের মোড় , বগুড়া সদর থানা পাশ দিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুজিব মঞ্চে এসে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ হয়।

বক্তব্যে জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা বলেন,৭ তারিখে যে নির্বাচন এই নির্বাচনে সকলকেই ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয় সুনিশ্চিত করে ঘরে ফিরব, জেলা আওয়ামী লীগের সকল সিনিয়র নেতাদের উদ্দেশ্য করে বলেন, আপনারা যা বলবেন তা আমাদের জন্য আদেশ এবং আমরা শপথ নিয়ে বলতে চাই নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরব।
বগুড়া স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জনাব সাজেদুর রহমান শাহিন বলেন,জননেত্রী শেখ হাসিনা মেহনতী মানুষের আয়ের সঙ্গে ব্যয়ের সংগতি রেখে সকল ক্ষেত্রে যখন বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছেন, শেখ হাসিনার নেতৃত্বে গরিব দেশ থেকে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে প্রতিষ্ঠিত হয়েছেন। বাংলাদেশের ভাগ্য উন্নয়নে পুরো বিশ্ববাসী। বিশ্বের বড় বড় রাষ্ট্র প্রধানরা শেখ হাসিনার কাছে হাঁটু গেড়ে বসে তার দেশের উন্নয়নের কথা শুনেন । শেখ হাসিনার সেই মহা উন্নয়ন যাত্রার মধ্য দিয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের গতকাল তফসিল ঘোষণা হয়েছে। আগামী জানুয়ারির ৭ তারিখ জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে, বাংলাদেশের মানুষের কাছে নির্বাচন উপস্থাপনা করার জন্য সর্বপ্রথম নির্বাচন কমিশনার কে ধন্যবাদ জানাই। এই নির্বাচন সফল করতে শেখ হাসিনার উন্নয়নের বার্তা জনগণের কাছে পৌঁছাতে হবে অপরদিকে যারা নির্বাচন বানচাল করতে চায় তাদেরকে অন্য হাতে প্রতিহত করতে হবে। একদিকে বাংলাদেশের মানুষকে নৌকার জন্য ভোট দিতে ভোট কেন্দ্রে নিয়ে যেতে হবে অন্যদিকে দুষ্কৃতকারীদের প্রতিহত করতে হবে। বাংলাদেশের মানুষের অধিকার বাস্তবায়নের জন্য আমাদের রাজপথে থাকতে হবে। নৌকার বিজয় এনে ঘরে ফিরতে হবে।

এরপর জনাব রাগিবুল আহসান রিপু মাননীয় জাতীয় সংসদ সদস্য ৪১ বগুড়া ৬ বগুড়া সদরের সকল ইউনিয়নের নেতাকর্মীদের উপস্থিত হওয়ার জন্য জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তিনি অভিনন্দন জানান,সকলের প্রতি সালাম পেশ করে তিনি বলেন, সারা পৃথিবীর কোথাও কোনো আমাদের সম্মান ছিল না।
এই মিসকিন জাতিকে একজন মানুষ সারা জীবন বাজি রেখে ২৪ ঘন্টার মধ্যে ১৮ ঘণ্টায় কাজ করে সারা বিশ্বের ৩২ তম স্থানে বাংলাদেশকে পৌঁছে দিয়েছে সে মানুষটি আর কেউ না জননেএী শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনা বলেছেন আমরা উন্নয়ন করেছি আমাদের পিছনে টেনে ধরার চেষ্টা করছে ষড়যন্ত্র করছে, এদেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে। জননেত্রী শেখ হাসিনা বলেছেন কোন ষড়যন্ত্র আমাদের ধ্বংস করতে পারবে না। আমেরিকার বুকে তিনি বসে বলেছেন, ১৯ তম অধিবেশন করে গেলাম ২০তম অধিবেশন করতে সামনে বছর আবার আসবো ইনশাল্লাহ। শেখ হাসিনার সাহস নিজেদের মনের ভিতরে ধারণ করে আগামী ৭ জানুয়ারি নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করুন এই আহ্বান জানিয়ে তিনি তার বক্তব্য শেষ করেন।
পরিশেষে বগুড়া জেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি মুজিবুর রহমান মজনু বলেন, বিএনপি ষড়যন্ত্র যতই করুক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এ উন্নয়নকে অব্যাহত রাখতে আগামীতে আবারও পুনরায় নৌকা মার্কা কে বিজয়ী করে বগুড়া বাসী পাশে থাকবো এবং শান্তি-শৃঙ্খলা বজায় রেখে কাজ করে যাব। এবং পরিশেষে সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST