ঢাকাসোমবার , ১ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে পূর্ব শত্রুতার জের ধরে ১৫ বছরের কিশোরকে কুপিয়ে হত্যা

সৈয়দ রুবেল,  নড়াইল
জুলাই ১, ২০২৪ ১২:১০ পূর্বাহ্ণ
Link Copied!

নড়াইলে পূর্ব শত্রুতার জের ধরে ১৫ বছরের কিশোরকে কুপিয়ে হত্যা
সৈয়দ রুবেল,  নড়াইল
নড়াইল নড়াগাতী থানার খাশিয়াল ইউনিয়নের তালবাড়িয়া গ্রামের নিলয় মোল্যা নামে ১৫ বছরের এক মাদ্রাসা পড়ুয়া কিশোর কে কুপিয়ে হত্যা করেছে। নিহত নিলয় মোল্যা তার বন্ধুদের সঙ্গে তালবাড়িয়া এলাকায় ওয়াজ মাহফিল শুনতে আসলে ১ মার্চ শুক্রবার  রাত ১১টার দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় নিলয়ের বন্ধু টোনা গ্রামের তামিম ও অপু আহত হয়েছেন।
নিলয় মোল্যা টোনা গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য সুলতান আহমেদ পিকু মোল্যার ছেলে। মাদ্রাসা শিক্ষার্থী নিলয় প্রায় দুই বছর আগে পড়ালেখা বাদ দিয়েছে বলে তার পরিবার জানিয়েছে।
নিলয়ের পরিবারসহ বন্ধুরা জানায়, প্রায় ২০ দিন আগে টোনা গ্রামের বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে উত্ত্যক্ত করে পাশের পাটনা গ্রামের কামরুল খানের ছেলে শাকিলসহ তার বন্ধুরা। নিলয় মোল্যাসহ তার বন্ধুরা এ উত্যক্তকরণের প্রতিবাদ জানায়। এর জের ধরে শুক্রবার রাতে সুযোগ বুঝে নিলয়কে কুপিয়ে হত্যা করে।
নিলয়ের সঙ্গে থাকা প্রত্যক্ষদর্শী মেজবাহ ও অপু খন্দকারসহ কয়েকজন জানান, ওয়াজ মাহফিলের পাশে ডেকে নিয়ে পাটনার শাকিল খান, তালবাড়িয়া গ্রামের সবুজ খান, মুসা শেখ ও অশ্রু দাসসহ কয়েকজন প্রথমে নিলয়কে কিল-ঘুষি মারে। আমরা ঠেকাতে গেলেও মারধর করে। একপর্যায়ে নিলয়ের কোমরের ওপরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় তারা।
নিহত নিলয় মোল্যার পিতা সুলতান আহমেদ পিকু মোল্যা, অসুস্থ মা লুৎফন নাহার ও বোন শারমিনসহ পরিবারের সবাই এ হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের দ্রত গ্রেফতার ও শাস্তি দাবি করেন।
হত্যার বিষয়ে নিশ্চিত করে নড়াগাতি থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, নিলয় হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। আসা করছি খুনিরা দ্রুত গ্রেফতার হবে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST