ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠান

মোস্তাক আহমেদ( বাবু) senior crime reporter rangpur  . 
এপ্রিল ১৮, ২০২৪ ১০:১৮ অপরাহ্ণ
Link Copied!

“প্রাণিসম্পদ ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”
এই স্লোগানে প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরের পীরগাছায় প্রাণি সম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতালের উদ্যোগে পীরগাছা জেএন মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর (ডিএলএস),মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা, নাজমুল হক সুমনের
সভাপতিত্বে  ও উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা:তৌহিদুর ইসলামের সঞ্চলনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রানী সম্পদ ট্রেনিং অফিসার ডা: মো: মোস্তাফিজুর রহমান।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইফতিসাম প্রীতি, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ আব্দুছ ছালাম, উপজেলা ভেটেরিনারী সার্জন, ডাঃ মোহাম্মদ আলী, ইউপি চেয়ারম্যান, মোস্তাফিজার রহমান রেজা, আব্দুস সালাম আজাদ জুয়েল, আবুল বাশার, পীরগাছা জেএন মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, নজরুল ইসলাম, জেলা ডেইরি ফার্ম অ্যাসোসিয়েশনের, খালিদুর রহমান স্বাধীন, উপজেলা প্রোল্ট্রি শিল্প মালিক সমিতির সভাপতি, জাহাঙ্গীর আলম জালাল, সাধারণ সম্পাদক, এটিএম মোজাহিদুল ইসলাম মিলন, উপজেলা খামারী অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক, মোফাজ্জল হোসেন রিপন প্রমুখ।
দিন ব্যাপী এ প্রদর্শনীতে ৪০ টি স্টলে উপজেলার স্ব স্ব ইউনিয়ন থেকে উন্নত জাতের এবং অধিক উৎপাদনশীল জাতের গবাদি পশু যেমন- গাভী, বাছুর, ষাঁড়, মহিষ, ছাগল, ভেড়া, মুরগী, হাঁস, কবুতর, সৌখিন পাখি প্রদর্শন করেন।প্রদর্শনী শেষে সফল খামারিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় । এরই মধ্য দিয়ে  অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয় ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।