ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

বগুড়ার দুপচাঁচিয়ায় তালাকপ্রাপ্ত স্বামী কর্তৃক স্ত্রীকে হত্যা

admin
ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ার দুপচাঁচিয়ায় তালাকপ্রাপ্ত স্বামী কর্তৃক স্ত্রীকে হত্যা

সুশান্ত মালাকার দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ  বগুড়ার দুপচাঁচিয়ায় তালাক প্রাপ্ত স্বামী মাইফুল ইসলাম (২৮) স্ত্রী হাবিবা বেগম (২৫) কে শ্বাসরোধ করে হত্যা করেছে। নিহত হাবিবা দুপচাচিয়া পৌর এলাকার ধাপ সুখানগাড়ী মহল্লার বাবলু মিয়ার পালিত মেয়ে।
গত ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দিবাগত রাতে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় নিহতের পালক বাবা বাবলু মিয়া বাদী হয়ে গত ২৩ ফেব্রুয়ারি শুক্রবার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
নিহতের পরিবার ও থানা সূত্রে জানাযায়, দুপচাঁচিয়া পৌরসভার ধাপ সুখানগাড়ী মহল্লার বাবলু মিয়ার পালিত মেয়ে হাবিবা বেগম এর সঙ্গে প্রায় ৮ বছর আগে একই মহল্লার মৃত মোজাম হোসেন এর ছেলে মাইফুল ইসলাম এর বিয়ে হয়।
তাদের সংসারে ৬ বছরের একটি ছেলে রয়েছে। কিন্তু বিয়ের বেশ কিছু দিন পর থেকে মাইফুল মাদকাসক্ত হয়ে পড়েন। এ নিয়ে স্বাামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ লেগে থাকত। এরই জের ধরে প্রায় ৬ মাস আগে হাবিবা স্বামী মাইফুলকে তালাক দেয়।
ঘটনার দিন ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দিবাগত রাতে হাবিবার ভাড়া বাসায় তার তালাক প্রাপ্ত স্বামী মাইফুল কৌশলে প্রবেশ করে হাবিবাকে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেন। এ সময় হাবিবার চিৎকারে তার বাব-মা পাশের বাড়ি থেকে দৌড়ে ঘটনাস্থলে এসে দেখেন তার মেয়ে মৃত অবস্থায় মেঝেতে পড়ে আছে।
তারা ঘরে প্রবেশের সময় মাইফুল পালিয়ে যায়। খবর পেয়ে দুপচাঁচিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সনাতন চন্দ্র সরকার জানান,নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) প্রেরণ করা হয়েছে।
সেই সঙ্গে ঘটনার সঙ্গে জড়িত আসামীকে গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।