ঢাকাশনিবার , ১৬ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

বাগেরহাটে ১৬ লক্ষ টাকার  জাল নোটসহ এক কারবারি আটক

admin
মার্চ ১৬, ২০২৪ ৩:০৬ অপরাহ্ণ
Link Copied!

(খুলনা ব্যুরো প্রধান)-বাগেরহাটে প্রায় ১৬ লক্ষ টাকা মূল্যের জাল নোটসহ ফয়সাল ইউনুস (৩৫) নামের এক প্রতারককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
 আজ (১৬ মার্চ)  শহরের দশানীস্থ কামাল হোসেনের ৬ তলা ভবনের ৬ তলার একটি কক্ষ থেকে ওই প্রতারককে আটক করা হয়েছে।
আটক করার সময় তার কাছে পাওয়া যায়, ১৬ লক্ষ টাকা মূল্যের জাল নোট, জাল টাকা তৈরির মেশিন, রং, কাগজ ও বিভিন্ন ধরনের ফর্মা উদ্ধার করেছে।
আটককৃত ফয়সাল ইউনুস কচুয়া উপজেলার ধোপাখালি ইউনিয়নের বারদাড়িয়া এলাকার মৃত মহিউদ্দিন শেখের ছেলে। তিনি চার মাস আগে কামাল হোসেনের ৬ তলায় ভাড়া নেন তিনি এবং সেখানে সে ভাড়াটিয়া হিসেবে বসবাস শুরু করেন।
বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের ওসি স্বপন কুমার রায় বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৬ লক্ষ টাকা মূল্যের জাল নোট, জাল টাকা তৈরির মেশিন, রং, কাগজ ও বিভিন্ন ধরনের ফর্মা উদ্ধার করা হয়েছে। ধারণা করছি ঈদকে সামনে রেখে প্রতারক চক্র জাল টাকা তৈরি করছিলেন। আটককৃতের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান এই কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।