ঢাকাবুধবার , ৩ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বিদ্যালয়ের ম্যানিজিং কমিটি’র গঠনকে কেন্দ্র করে হামলার শিকার ২ শিক্ষক

admin
এপ্রিল ৩, ২০২৪ ৭:৫৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃ নাজমুল ইসলাম ,নেত্রকোণা প্রতিনিধি-নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলার লুনেশ্বর ইউনিয়নের খিলা উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটি গঠনকে কেন্দ্র করে অর্তকিত হামলার শিকার হয়েছেন খিলা উচ্চ বিদ্যালয়ের ২ সহকারী শিক্ষক।
আজ সকালে নেত্রকোণা থেকে আটপাড়ার খিলা উচ্চ বিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা হলে আমগাইল বাজার নামক স্থানে পৌঁছলে আটপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক তানভীরসহ তার সহযোগীরা ২ শিক্ষকের উপর অর্তকিত হামলা করে। এ সময় তারা হামলার ভয়ে ২ শিক্ষক নীরব হয়ে যান। পরে হামলাকারীরা শিক্ষকদের বেদরক মারধর করে। এতে শাকিল আহম্মেদের একটি পা ভেঙে দেয়। তারপর শিক্ষকদের আমগাইল নামক স্থান থেকে তানভীরের মোটরসাইকেল ও রাজনের মোটরসাইকেলে করে জুর পূর্বক ভরতুশি নামক নির্জন স্থানে ভয়ভীতি দেখিয়ে ২ ঘন্টা আটকিয়ে রাখে। পরে এ ঘটনা এলাকায় জানাজানি হলে হামলাকারীরা তাদেরকে অসুস্থ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা তাদেরকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে নেত্রকোণা সদর হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় আছেন।
উল্লেখ্য যে গত ০১/০৪/২০২৪ ইং তারিখে রোজ রবিবার খিলা উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির অভিবাভক সদস্য নিবার্চন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনকে কেন্দ্র করে সাবেক সভাপতির পক্ষে নির্বাচিত সদস্য বেশী থাকায় তানভীর পরাজিত হবে। এটা জানার পর তানভীর, সুহেল,রাজনসহ ১৫-২০ জন তাদের উপর হামলা ও আটক করে রাখে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST