ঢাকারবিবার , ৫ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বেলাব উপজেলার পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১

Link Copied!

বেলাব উপজেলার পুলিশের অভিযানে অস্ত্র ও মাদক সহ গ্রেফতার ১
এম এ সাকিব খন্দকার
শিবপুর উপজেলা প্রতিনিধি
৪ই এপ্রিল ২০২৪ইং শনিবার,
নরসিংদী জেলা বেলাব উপজেলার পুলিশের অভিযানে রবিন ওরফে সুইম খন্দকার (৩৩) নামে আন্ত:জেলা পেশাদার মাদক ব্যাবসায়ী চক্রের মুল হোতা ও একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত রবিন বেলাব উপজেলার ভাবলা গ্রামের রুস্তম খন্দকারের ছেলে।  গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান, এক রাউন্ড কার্তুজ ও ৩ কেজি গাঁজা জব্দ করা হয়। ৫ মে  দুপুরে বেলাব থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানায় নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম ও বেলাব থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান পিপিএম। এর আগে শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।
সংবাদ সম্মেলনে আফসান আল আলম জানায়, গ্রেফতারকৃত রবিন ওরফে সুইম খন্দকারের বিরুদ্ধে মাদক ব্যবসা, চুরি, ছিনতাই সহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত আছে। এবং তার বিরুদ্ধে ৫টি মাদক মামলা সহ মোট ৬ টি মামলা রয়েছে। আসামীর বিরুদ্ধে আদালত থেকে ৪টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে এবং তার সহযোগীদেরকে গ্রেফতারে অভিযান চালানো হবে বলেও জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST