ঢাকাশুক্রবার , ৭ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গায় মোমবাতির আগুনে বসত ঘর ভস্মীভূতঃ ক্ষতির পরিমাণ ৮ লাখ টাকা

Link Copied!

ভাঙ্গায় মোমবাতির আগুনে বসত ঘর ভস্মীভূতঃ ক্ষতির পরিমাণ ৮ লাখ টাকা

বিপ্লব কুমার দাস,ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের ভাঙ্গায় আগুনে বসত ঘর সহ ২টি ঘর পুড়ে ভস্মীভূত হয়েছে । মোমবাতির আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। (৪ জুন) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার কাওলীবেড়া ইউনিয়নের শেখপুরা গ্রামে বারেক মীরের পুত্র রিপন মীরের বসত ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে বলে প্রকাশ।
এ সময় ঘরে থাকা নগদ টাকা, স্বর্নালংকার, মোবাইল, আসবাবপত্রসহ সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়। এতে ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যার পর ঝড় বাতাস ও বৃষ্টির কারনে এলাকায় বিদ্যুৎ চলে যায়। বিদ্যুৎ না থাকায় রিপনের ঘরে মোমবাতি জালিয়ে পরিবারের লোকজন ঘুমিয়ে পড়ে। রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে আগুনের তাপদাহে পরিবারের সদস্যদের ঘুম ভেঙে গেলে তারা বসত ঘরের মধ্যে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে । এ সময় তাদের আর্ত চিৎকারে গ্রামবাসী এগিয়ে এসে আগুন নিভাতে চেষ্টা করে ব্যর্থ হয়। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে বসত ঘর সহ পুড়ে ছাই হয়ে যায়। কাউলীবেড়া ইউনিয়নের সদস্য সাজেদুল হক ছারে বেপারী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মোমবাতির আগুন থেকেই অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে । এতে ক্ষতিগ্রস্ত পরিবারটির ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার , মোবাইল, আসবাবপত্র সহ ঘরে থাকা সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়। সব মিলিয়ে ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হয়েছে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST