ঢাকাসোমবার , ১ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মিঠামইনে অলওয়েদার সড়কে  বাংলাদেশ স্কাউট ম্যারাতন অনুষ্ঠিত

বিজয় কর রতন , মিঠামইন (কিশোরগঞ্জ):
জুলাই ১, ২০২৪ ১২:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

মিঠামইনে অলওয়েদার সড়কে  বাংলাদেশ স্কাউট ম্যারাতন অনুষ্ঠিত
বিজয় কর রতন , মিঠামইন (কিশোরগঞ্জ):
বাংলাদেশ স্কাউটস ম্যারাতন (এক্সটেনশন)বিভাগ পরিচালিত অষ্টমগ্রাম উপজেলার কাস্তল চেয়ারম্যান বাড়ির অলওয়েদার সড়ক থেকে মিঠামইন অলওয়েদার ২১ কিলোমিটার ম্যারাতন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।৩০জুন রবিবার সকাল ৭টায় অনুষ্ঠান উদ্ভোদন করেন,অষ্টমগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান এফ,এম মাশুক নাজিম, উপজেলা নির্বাহী অফিসার দিলশাদ জাহান,কাস্তল ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম রন্টি।সকাল ৭টায় এ ম্যারাতন দৌড় প্রতিযোগিতা শুরু হয়।
দৌড় প্রতিযোগিতা শেষে  মিঠামইন জিরো পয়েন্টে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,মিঠামইন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:এরশাদ মিয়া,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু  সমীর কুমার বৈষ্ণব, ইউ,আর,সি,মো:আবদুর রহিম, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ সাদেকুর রহমান। অনুষ্ঠানের সার্বিক দায়িত্ব পালন করেন,উপ-কমিশনার ইয়াছিনুর রহমান, সহকারি পরিচালক মো: ফরিদ উদ্দিন বাংলাদেশ স্কাউটস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST