ঢাকাশুক্রবার , ৫ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

মেহেরপুরে আশরাফপুর জনকল্যাণ ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট 

মাহবুব, মেহেরপুর প্রতিনিধি
জুলাই ৫, ২০২৪ ১:০৫ অপরাহ্ণ
Link Copied!

মেহেরপুরে আশরাফপুর জনকল্যাণ ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট
মাহবুব, মেহেরপুর প্রতিনিধি
মেহেরপুর সদর উপজেলার আশরাফপুর জনকল্যাণ ক্লাবের উদ্যোগে আশরাফপুর মাঠে মরহুম ছহিউদ্দিন বিশ্বাস স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) বিকালে মরহুম ছহিউদ্দিন বিশ্বাস স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। মেহেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনারুল ইসলাম মরহুম ছহিউদ্দিন বিশ্বাস স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন।এ সময় তিনি খেলোয়ারদের সঙ্গে পরিচিত হন। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে আমদহ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান দরুদ আলী, ইউপি সদস্য রেজাউল হক, সোনা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বারিকুল ইসলাম লিজন প্রমূখ উপস্থিত ছিলেন।
টুর্নামেন্টে মোট ১৬ টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় বন্ধু একাদশ জয়লাভ করেছে। খেলায় বন্ধু একাদশ টাইব্রেকারে ৫-৩ গোলে ধলা ফুটবল একাদশকে পরাজিত করে। নির্ধারিত সময় খেলাটি ১-১ গোলে অমীমাংসিতভাবে শেষ হওয়ায় টাইব্রেকারের আশ্রয় গ্রহণ করতে হয়। খেলার প্রথম অর্ধে শামীম গোল করে বন্ধু একাদশকে এগিয়ে নেন। দ্বিতীয়ার্ধে রিমন গোল করে খেলা সমতা ফেরান। নির্ধারিত সময় খেলায় আর কোন গোল না হওয়ায় শেষ পর্যন্ত টাইব্রেকারের আশ্রয় নিতে হয়। এতে বন্ধু একাদশের পক্ষে রিপন, মতিন, তোহা, তোফেল এবং নোভা একটি করে গোল করেন। ধলার পক্ষে রিমন, আসিফ এবং মিকাইল একটি করে গোল করেন। এর আগে দ্বিতীয়ার্ধের ২৮ মিনিটের মাথায় ধলা একাদশের বিজয়কে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেয়া হয়।
টুর্নামেন্টে অংশগ্রহণকারী অপর দলগুলো হলো চাঁদবিল শেরে বাংলা ক্লাব,চিৎলা ফুটবল একাদশ, গোপালপুর ফুটবল একাদশ, কুলবাড়িয়া ফুটবল একাদশ, গোপালপুর ভাই ভাই ক্লাব, শিবপুর ফুটবল একাদশ, কোমরপুর ফুটবল একাদশ, ইছাখালী ফুটবল একাদশ, দৌলতপুর ফুটবল একাদশ, মাহির লাবিব ফুটবল একাদশ, যাতারপুর ফুটবল একাদশ, দর্শনা ফুটবল একাদশ, আমঝুপি ফুটবল একাদশ এবং চন্দ্রবাস ফুটবল একা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST