ঢাকারবিবার , ১০ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলের ৫ নং বাচোর ইউনিয়নে ইউপি সদস্যসহ গ্রেফতার-২

স্টাফ রিপোর্টার:
মার্চ ১০, ২০২৪ ১০:৫২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার:
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বাচোর ইউপি সদস্য ওয়াসিম (৩৫) ও সহযোগী শাহীনুর (২৮) কে চাঁদাবাজি ও মোটরসাইকেল চুরির অপরাধে গত শনিবার ৯ মার্চ গ্রেফতার করেছে থানা পুলিশ।
আজ রবিবার (১০ মার্চ) তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। থানায় মামলাসূত্রে জানা যায়, উপজেলার বাচোর ইউনিয়নের চোপড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে মুনির ইসলাম (২০) গত ৪ মার্চ বিকেলে মোটরসাইকেল যোগে বাকসা-সুন্দরপুর এলাকা দিয়ে যাবার সময় ইউপি সদস্য ওয়াসিম ও তার লোকজন মুনিরের পথরোধ করে।
তারা মুনিরকে বেধড়ক মারপিট করে তার কাছ থেকে মোটরসাইকেলটি হাতিয়ে নিয়ে চলে যায়। তার দুদিন পর, গত ৬ মার্চ ওয়াসিম ও তার সহযোগীরা মুনিরের বাড়িতে গিয়ে তার কাছে ৫০,০০০(পঞ্চাশ হাজার) টাকা চাঁদা চায়। টাকা না দিলে মোটরসাইকেল ফেরৎ দেওয়া হবেনা বলে তারা জানায়। তারা মুনিরকে বিভিন্ন প্রকার ভয়-ভীতি দেখায় ও হুমকি দেয়। উপায় না পেয়ে মুনির গত ৯ মার্চ থানায় লিখিত অভিযোগ করেন। এরই প্রেক্ষিতে ওইদিনেই পুলিশ ওয়াসিম ও শাহিনুরকে গ্রেফতার করে।
রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST