ঢাকামঙ্গলবার , ২৬ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

রায়পুরে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারকে সংবর্ধনা

admin
মার্চ ২৬, ২০২৪ ২:২৫ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল আলম জীবন রায়পুর লক্ষীপুর:- লক্ষ্মীপুরের রায়পুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন হয়েছে। দিবসটি উপলক্ষ্যে মঙ্গলবার (২৬ মার্চ) সকালে সূর্যোদয়ের সাথে সাথে আদর্শ শিশু নিকেতন প্রাঙ্গনে ৩১ বার তোপধ্বনি মাধ্যমে মুক্তিযুদ্ধের বিজয়স্তম্ভে পুস্পার্ঘ্য অর্পন করেন উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন , মুক্তিযোদ্ধা সংসদ, পৌরসভা ও উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
দুপুরে উপজেলা প্রশাসন মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ। উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট মারুফ বিন জাকারিয়ার সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হাজী ইসমাইল খোকন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান, বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন পাঠান, সহকারী কমিশনার (ভুমি) মনিরা খাতুন প্রমুখ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।