ঢাকাশনিবার , ২৭ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সখিপুরে ব্যক্তিগত উদ্যোগে রাস্তা নির্মাণ

admin
এপ্রিল ২৭, ২০২৪ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!

সখিপুরে ব্যক্তিগত উদ্যোগে রাস্তা নির্মাণ

সখিপুর (টাংগাইল) প্রতিনিধিঃ

 

টাঙ্গাইলের সখিপুর পৌরসভার ১ নং ওয়ার্ড, কাহারতাএলাকার মরহুম আবু ছাইদ মাস্টার সাহেব এর বাড়ি হতে ধূমকেতু মাঠ পর্যন্ত নতুন রাস্তা করার জন্য উদ্যোগ নেন প্রভাষক হাফিজুল ওয়ারেছ।

গত ২০২১ সালের ৩০ জানুয়ারি পৌরসভার ১ নং ওয়ার্ড হতে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে নির্বাচন করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন এবং সামান্য কয়েক ভোটের ব্যবধানে হেরেছেন। তার পরেও তিনি থেমে নেই।এলাকার জনসাধারণের বিভিন্ন কাজে সাহায্য সহযোগিতা ও অন্যান্য উন্নয়ন মূলক কাজে নিজেকে নিয়োজিত করে আত্মতৃপ্তি লাভ করেন।

এছাড়া ২০২০ সালের করোনার সময় ২০০ পরিবারকে ত্রাণ সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করেন। দূর-দূরান্ত থেকে ধুমকেতু মাঠে খেলা দেখতে প্রায় এক কিলোমিটার পথ ঘুরে যেতে হয়, অথচ এখন মাত্র কোয়াটার কিলোমিটার রাস্তা।।আদর্শ সমাজের মানুষদের নামাজে আসতে রাস্তাটি করায় সুবিধা হবে।

রাস্তা নির্মাণে উপস্থিত ছিলেন আলহাজ্ব এনায়েত করিম (সোনা মিয়া) পীর সাহেব, মোঃ নজরুল ইসলাম, শামসুল হুদা, মোঃ হায়দার আলী, মোহাম্মদ আনোয়ার হোসেন, শাহাদাত খান, মোনায়েম শিকদার, লাল মাহমুদ, মেরাজ আহমেদ প্রমুখ।

আলহাজ্ব এনায়েত করিম সোনা মিয়া (পীর সাহেব)কে রাস্তা সম্পর্কে জিজ্ঞেস করলে, দৈনিক মানবাধিকার প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি ও দৈনিক সখিপুরের খবর প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ আব্দুল হামিদকে জানান, ধুমকেতু মাঠে অনেক ঘুরে আসতে হতো। এ রাস্তাটি নির্মাণ করায় জনসাধারণের অল্প সময়ে যাতায়তে সুবিধা হবে এর জন্য প্রভাষক হাফিজুল ওয়ারেছকে এলাকাবাসীর পক্ষ হতে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।প্রভাষক হাফিজুল ওয়ারেছকে নির্বাচন সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি জানান জনগণ চাইলে,সখিপুর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ড হতে আমি প্রার্থী হতে ইচ্ছুক। জনপ্রতিনিধি না হলেও অদূর ভবিষ্যতে জনসেবায় নিয়োজিত থাকবো ইনশাআল্লাহ। আমার ব্যক্তিগত উদ্যোগে এই রাস্তার উন্নয়ন কাজে অনেকেই সহযোগিতা করেছেন, আমি তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমার বাবা আলহাজ্ব আবু ছাইদ মাস্টার একজন আদর্শ শিক্ষক এবং সৎ ও নিষ্ঠাবান লোক ছিলেন।বাবার আদর্শে উজ্জীবীত হয়েই জীবন যাপন করে, আমার সফলতা অর্জন করতে চাই।মহান আল্লাহ তায়ালার রহমত ও সকলের সহযোগিতা চাই এবং যেহেতু আমি সখীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক,সম্মেলন অনুষ্ঠিত হলে আমি সাধারণ সম্পাদক হতে চাই ও সকলকে স্বেচ্ছায় সেবা করতে চাই ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST