ঢাকাশুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

তাপদাহে পুড়ছে মেহেরপুর জেলা

Link Copied!

মোঃআব্দুল হামিদ মেহেরপুর ক্রাইম রিপোর্টারঃ

প্রচন্ড তাপদাহের কারণে মেহেরপুরের রাস্তা-ঘাট জনশূন্য। জরুরী প্রয়ােজন ছাড়া কেউ বাইরে যাচ্ছেনা। শুকিয়ে যাচ্ছে খাল-বিল ও পুকুরের পানি। হাঁসফাঁস করছে প্রাণীকূল। ক্ষেত-খামার পুড়ে যাচ্ছে। বিদ্যুত ব্যবস্থা ভাল থাকলেও প্রচন্ড গরমে বিদ্যুতের বাতাসেও যেনাে আগুন ঝরছে। কােথাও কােন স্বস্তি পাচ্ছেনা প্রাণীকূল। বৃষ্টির জন্য হাহাকার করছে মানুষ। বৃষ্টির জন্য মহান আল্লাহর কাছে বিশেষ নামাজ আদায় করছেন মুসল্লিরা। তবুও বৃষ্টির দেখা মিলছেনা।

এদিকে, প্রচন্ড তাপমাত্রার কারণে কৃষকরা মাঠে যাচ্ছে ভােরে। আর কাজ সেরে বাড়ি ফিরছে সকাল ৮ টায়। সরজমিনে দেখা গেছে,প্রচন্ড গরমে অনেকে ঘর ছেড়ে একটু স্বস্তি পেতে গাছের ছায়ায আশ্রয় নিচ্ছে। শুক্রবার দুপুর ১২ টার সময় মেহেরপুরে তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৪০ ডিগ্রী ৫ সেলসিয়াস। বাতাসের আদ্রতা ১৬ ℅।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
সারাদেশ সর্বশেষ

Design & Developed by BD IT HOST