ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

রায়পুরে মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

আশরাফুল আলম জীবন রায়পুর লক্ষীপুর:
এপ্রিল ২৩, ২০২৪ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

রায়পুরে মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
আশরাফুল আলম জীবন রায়পুর লক্ষীপুর:
লক্ষীপুরের রায়পুরে মেয়রের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে পৌর কর্মচারীরা । মঙ্গলবার ২৩ এপ্রিল বিকেলে পৌরসভা কার্যালয়ের সামনে রায়পুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে প্রায় ঘন্টা ব্যাপি এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
রায়পুর পৌর কর্মচারী সংসদের উদ্যোগে কর্মচারী সংসদের সভাপতি মোসলে উদ্দিন মানিক এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন কমিশনার রুবেল প্রধানিয়া, মো: রিজভী, মোহাম্মদ হোসেন,  প্রশাসনিক কর্মকর্তা রীনা রায়, সহসভাপতি পীরজাদা আরমান, কর নির্ধারক মোসাদ্দেক হোসেন জুয়েল, সহকারী নির্বাহী প্রকৌশলী মাহমুদুর নবী প্রমুখ।
বক্তারা বলেন, মঞ্জুরুল আলম ও সৈয়দ আহম্মদ নিয়ম না মেনেই একটি বহুতল ভবন নির্মাণ করছিলেন। তারা নকসা অনুযায়ী পথচারীদের হাঁটার রাস্তা ও পার্কিংয়ের ব্যবস্থা না রাখায় পৌর কর্মচারিরা এর প্রতিবাদ করলে মঞ্জুরুল আলমের লোকজন সরকারি দায়িত্ব পালনে বাধা ও মারধর করে। এ নিয়ে মামলাও করলে উল্টো মেয়রসহ পৌরসভার কর্মচারীদের বিরুদ্ধে চাঁদা দাবির মিথ্যা অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। বক্তারা বলেন, রায়পুর পৌরসভা যখন একটি মডেল পৌরসভার দিকে ধাবিত হচ্ছে তখনই একটি চক্র উন্নয়ন থামিয়ে দিতে ষড়যন্ত্রে নেমেছে। শুধুমাত্র হয়রানীর উদ্দেশ্যে দায়েকৃত এ মিথ্যা মামলা আমরা অবিলম্বে দ্রুত প্রত্যাহারের দাবি জানাই।
উল্লেখ্য-গত ৫মার্চ সরকারি কাজে বাধাদান ও পৌরসভার প্রকৌশলীসহ কয়েকজনকে আহত করায় পৌর কর্মচারী মহিউদ্দিন বিপু বাদী হয়ে বীরমুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলমসহ তিনজনের বিরুদ্ধে একটি মামলা করায় গত ২১ এপ্রিল বীরমুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলম বাদী হয়ে পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাটসহ ছয়জনের বিরুদ্ধে ১০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে আরেকটি মামলা দায়ের করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।