ঢাকামঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

সাংবাদিক নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

Link Copied!

 মোঃ শাহিনুর রহমান শাহিন,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সংবাদ প্রকাশের জেরে অনলাইন নিউজ পোর্টাল দৈনিক সোনার বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক  পাটকেলঘাটা রিপোর্টার্স ক্লাবের সদস্য আল আমিন সরদার ও সাবেক নির্বাহী সম্পাদক দৈনিক সোনার বাংলাদেশ জসিম হোসেন তীব্র বিরুদ্ধে  হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মঙ্গলবার বিকেলে পাটকেলঘাটা রিপোর্টার্স ক্লাবের সভাপতি সৈয়দ মাসুদের সভাপতিত্ব মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে
এ সময় বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন নিউজ পোর্টালে কর্মরত সাংবাদিকরা অংশ নেন পাটকেলঘাটায়  রিপোর্টার্স ক্লাবের সভাপতি  যুগের বার্তার পাটকেলঘাটা প্রতিনিধি সৈয়দ মাসুদ সভাপতিত্বে ও দৈনিক দৃষ্টিপাত পত্রিকার তালা উপজেলা প্রতিনিধি ও পাটকেলঘাটা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক খান হামিদুল ইসলাম  সঞ্চালনায় মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন- প্রবীণ সাংবাদিক রাজু আহমেদ, দৈনিক সাতনদী পত্রিকা তালা উপজেলা প্রতিনিধি নবকুমার দে দৈনিক হৃদয়ের বার্তা পাটকেলঘাটা প্রতিনিধি বাবলুর রহমান দৈনিক সূর্যোদয় পত্রিকার শাহিনুর রহমান শহিন সাতক্ষীরা সংবাদ পত্রিকার পাটকেলঘাটা প্রতিনিধি রবিউল ইসলাম  দৈনিক সোনার বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার ওসমান গনি ইমন মোড়ল প্রমুখ।
এ সময় বক্তারা অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন, যার বিরুদ্ধে মানব পাচার ও স্ত্রীকে বিয়ে দিয়ে টাকা আত্মসাৎ এর অভিযোগ রয়েছে, সেই সেলিম রেজা তার স্ত্রীকে দিয়ে মামলা করে প্রমাণ করেছে গণমাধ্যম কর্মীদের স্বাধীনতা আজ বাধার মুখে। আমরা মনে করেছি মানব পাচার স্ত্রীকে বিয়ে দিয়ে লক্ষ টাকা হাতিয়ে নেওয়া হয় সহ বিভিন্ন অপকর্মের সংবাদের প্রকাশের  প্রশাসন সেলিম রেজা বিরুদ্ধে সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নিবে, কিন্তু আজ উল্টো সাংবাদিকের বিরুদ্ধেই মামলা করেছে ওই সেলিম রেজার স্ত্রী। এটা সাংবাদিকদের কণ্ঠরোধ করার পায়তারা, আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানাচ্ছি।
বক্তারা আরও বলেন, সেলিম রেজা একটি দুর্নীতিবাজ সে আবারো নাকি  সাংবাদিকের নামে মামলাও করবে এটা মানা যায় না। ওই সেলিম রেজা খুঁটির জোর কোথায় তা বের করতে হবে।  এধরণের দুর্নীতিবাজ মানব পাচার কারীর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে হবে।
কৃষক আরিজুল হত্যা মামলার প্রধান আসামি সেলিম রেজা অত্যাচারে অতিষ্ঠতায় এলাকাবাসী শিরোনামে সংবাদ প্রকাশ করে অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক সোনার বাংলাদেশ পত্রিকায়।  বিষয়টি সংবাদ মাধ্যমে প্রকাশ পেলে এলাকায় বেশ চাঞ্চ্যল্যের সৃষ্টি হয়।
এদিকে পাচারকারীসহ ভুয়া এসপি সাজিয়ে টাকা আত্মসাৎ করার ঘটনায় এই ঘটনাটি ধামাচাপা দিতে চাঁদাবাজি মামলা করেন দৈনিক সোনার বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আল আমিন সরদার  ও সাবেক নির্বাহী সম্পাদক জসিম হোসেন তীব্র  নামে হয়রানিমূলক, মিথ্যা মামলা করেন সেলিম রেজা স্ত্রী রাশিদা বেগম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।