ঢাকারবিবার , ৭ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

“সিরাজগঞ্জ উত্তরবঙ্গের একমাত্র প্রবেশদ্বারে ঈদযাত্রা জন্য মহাসড়কে খুলে দিলো ৩টি ওভারপাস”

admin
এপ্রিল ৭, ২০২৪ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

৬ এপ্রিল রোজ : শনিবার বেলা ১২ টার দিকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই ওভারপাসগুলো আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,মাননীয় ওবায়দুল কাদের এম,পি।
উক্ত অনুষ্ঠানে সিরাজগঞ্জ প্রান্তে উপস্থিত ছিলেন ৬৩ সিরাজগঞ্জ-২ আসনের ড.জান্নাত আরা হেনরী এম,পি জাতীয় সংসদ সদস্য (সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ) ও নব নির্বাচিত জেলা পরিষদ এর চেয়ারম্যান,শামিম তালুকদার লাবু ও মীর মোহাম্মদ মাহবুবুর রহমান জেলা প্রশাসক,সিরাজগঞ্জ সহ আরও অন্যান্য অতিথিবৃন্দ।
উদ্বোধনের ওভারপাসগুলো হলো বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে মুলিবাড়ী ওভারপাস,পাঁচিলা ওভারপাস ও দাদপুর ওভারপাস। ঈদ এলেই নাড়ীর টানে ঘরে ফেরা উত্তরবঙ্গগামী মানুষের দুর্ভোগের কারণ হয়ে দাঁড়ানো এই মহাসড়কে যানজট শঙ্কামুক্ত ফিরে আনতে উন্মুক্ত করে দেওয়া হলো নতুন ওভারপাস। ঈদ উপলক্ষ্যে নির্বিঘ্নেই ঘরে ফিরতে পারবেন যাত্রীরা এমনটাই প্রত্যাশা সংশ্লিষ্টদের। যান চলাচল স্বাভাবিক ও নিরাপদ রাখতে মহাসড়কের বিভিন্ন পয়েন্টে দায়িত্ব পালন করছেন হাইওয়ে ও জেলা পুলিশের সদস্যরা। উত্তরবঙ্গের ঘরে ফেরা মানুষেরা যানজট শঙ্কামুক্ত ও ঘরে ফিরতে পারবেন বলে সকলে প্রত্যাশা করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।