ঢাকামঙ্গলবার , ১৪ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

৪র্থ শ্রেণির এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

Link Copied!

৪র্থ শ্রেণির এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

ভ্রাম্যমাণ প্রতিনিধি মোহাম্মদ রফিক সাতক্ষীরা।

কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার মক্রবপুর গ্রামের মোঃ শামীম ইসলাম আপন (১০) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছেন তার বাবা মোঃ নজরুল ইসলামসহ পরিবারের লোকজন।

সোমবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই গ্রামের স্টিল ব্রিজ এলাকায় নানার বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। পরে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিশু আপনের বাবার বাড়ি একই গ্রামের হাজী বাড়ি। শিশু শামীমের বাবার দাবি অজ্ঞাত কেউ তার একমাত্র ছেলেকে হত্যা করে চিকন রশির সাথে ঝুলিয়ে রেখেছে। শামীম ইসলাম আপন নাঙ্গলকোট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।
এ ব্যাপারে শিশু শামীমের বাবা নজরুল ইসলাম বলেন, আমি অটোরিকশায় করে গ্রামে-গ্রামে বিভিন্ন খাদ্যসামগ্রী বিক্রি করি। সন্ধ্যায় বাড়ি এসে ছেলের কথা জিজ্ঞাসা করলে আমার স্ত্রী জানায় ছেলে পড়ছে।

এ সময় আমার ফুফু জোসনা বেগম আমাকে বলে তোর ছেলে ঝুলে আছে কেন। আমি ছেলের কাছে গিয়ে দেখি কাপড় শুকানোর রশির সাথে তার মায়ের ওড়না পেঁচানো মাটির সাথে পা লাগা অবস্থায় ঝুলে আছে। আমি ছেলেকে উদ্ধার করে হাসপাতালে নিলে ডাক্তার বলে আমার ছেলে মারা গেছে। আমি নিশ্চিত করে বলতে পারব আমার ছেলেকে কে বা কারা হত্যা করেছে। আমি তদন্ত সাপেক্ষে হত্যাকারীদের সনাক্ত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ইমারজেন্সি মেডিক্যাল অফিসার মোহাম্মদ আরিফ বলেন, শিশুটিকে আমাদের কাছে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে। তার গলায় সামান্য দাগ দেখা গেছে।

নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) মোঃ সাইফুল ইসলাম সিকদার বলেন, শিশু মৃত্যুর বিষয়ে আমাদেরকে কেউ অবহিত করেনি। অভিযোগ পেলে আইনগত সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST