ঢাকাবৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

আজিজ নগর ১২ নং ব্রিজ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা পিকনিকের বাস ও লেগুনার সংঘর্ষে নিহত ৪

মোঃমোরশেদ আলম চৌধুরী বান্দরবান প্রতিনিধি
ডিসেম্বর ২৮, ২০২৩ ১১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

আজিজ নগর ১২ নং ব্রিজ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা পিকনিকের বাস ও লেগুনার সংঘর্ষে নিহত ৪

মোঃমোরশেদ আলম চৌধুরী বান্দরবান প্রতিনিধি

কক্সবাজার মহাসড়কের আজিজ নগর ১২ নাম্বার ব্রিজ এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনা পিকনিকের বাস ও লেগুনার সংঘর্ষে নিহত ৪ জন।এঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। নিহতরা সবাই পিকআপভ্যানের যাত্রী।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল সোয়া ৭টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের আজিজ নগর ১২ নাম্বার ব্রিজ এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনা পিকনিকের বাস ও লেগুনার সংঘর্ষে নিহত ৪ এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

নিহতরা হলেন- উত্তর হারবাংয়ের করমুহুরী পাড়ার বাসিন্দা মোস্তাক আহমেদের ছেলে রিদোয়ান, পূর্ব বৃন্দাবনখিল সামাজিক পাড়ার মৃত রশিদ আহমদের ছেলে আবু বক্কর, বক্তাতলী এলাকার মোজাফফর আহমেদের ছেলে মহিউদ্দিন ও সামাজিক পাড়ার বাদশা মিয়ার ছেলে জয়নাল আবেদীন। তারা সবাই নির্মাণশ্রমিক।

আজিজনগরে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আজিজ নগর ১২ নাম্বার ব্রিজ এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনা পিকনিকের বাস ও লেগুনার সংঘর্ষে নিহত ৪ জন।
প্রত্যক্ষদর্শী ও হাওয়ে থানা পুলিশ জানায়, গাজীপুর থেকে ছেড়ে আসা জাকির ট্রাভেলসের একটি বাস চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং কলবাগান এলাকায় বিপরীত দিক থেকে আসা পিকআপভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চার শ্রমিক নিহত ও আহত হয়েছেন অনেকে।

চিরিঙ্গা হাইওয়ে থানার পরিদর্শক মাহাবুবুল হক দৈনিক তৃতীয় মাত্রা বলেন, কক্সবাজারমুখী একটি পিকনিক বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৪ নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অনেকে। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST