ঢাকাবুধবার , ৮ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ধুনটে বালু দস্যুর ট্রাকটরে পিষ্ট হয়ে ৭ বছরের শিক্ষার্থীর মৃত্যু

admin
মে ৮, ২০২৪ ৪:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ধুনটে বালু দস্যুর ট্রাকটরে পিষ্ট হয়ে ৭ বছরের শিক্ষার্থীর মৃত্যু

ধুনট (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার ধুনটে বালু দস্যু রায়হান মন্ডল অরফে মনুর অবৈধ কাজে ব্যবহৃত ট্রাকটরের পিষ্ট হয়ে আহসান হাবিব (৭) নামের এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের আড়কাটিয়া গ্রামের গুচ্ছ গ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। শিক্ষার্থী আহসান হাবিব ওই গ্রামের মুঞ্জু সরকারের ছেলে ও ধুনট আল কুরআন একাডেমির শিক্ষার্থী।

স্থানীয় সুত্রে জানা যায়, দির্ঘদিন থেকে আড়কাটিয়া গুচ্ছ গ্রামের পাশ থেকে মাটি ও বালি বিক্রি করে আসছে সুলতানহাটা গ্রামের বাঘা মন্ডলেে রায়হান মন্ডল অরফে মনু। ঘটনার দিন শিক্ষা প্রতিষ্ঠান থেকে বাড়ি যাওয়ার পর পাশেই ইছামতি নদীতে গোসল করতে যায় আহসান হাবিব। সেখানে পৌঁছানোর পর সম্মুখ ও বিপরিত দিক থেকে আসা বেপরোয়া দুটি ট্রাকটরের মাঝে চাপা পড়ে পৃষ্ট হয় আহসান হাবিব। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু আহসান কে মৃত ঘোষনা করে। নিহত শিশুর বাবা মুঞ্জু সরকার বলেন, এ ঘটনায় ধুনট থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অপর দিকে ঘটনার পরপরই স্থানীয় লোকজন বালু উত্তোলন কাজে ব্যবহৃত এক্সেভেটর ভাংচুর ও ট্রাকটরে অগ্নিসংযোগ করে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এদিকে ঘটনার পর থেকে রায়হান ও তার সহযোগিরা পালতক রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য বেলাল হোসেন জানান, ঘটনার পর খবর পেয়ে আমি ধুনট থানাকে অবগত করেছি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন রায়হান মন্ডল অরফে মনু এখান থেকে মাটি ও বালু বিক্রি করে। আমার জানামতে তাদের কাজে ব্যবহৃত ট্রাকটরে পৃষ্ট হয়ে আহসান হাবিব নামের শিশুটির মৃত্যু হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ সৈকত হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST