ঢাকামঙ্গলবার , ৭ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে নিখোঁজের ২ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

Link Copied!

রূপগঞ্জে নিখোঁজের ২ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

রিয়াজ মিয়া রূপগঞ্জ প্রতিনিধি নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজের ২ দিন গৌরাঙ্গ চন্দ্র দাস (৪৭) বছর নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা পূর্বাচল বঙ্গবন্ধু চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ এক্সিবিউশন সেন্টারে দ্বিতীয় তলা কার পার্কিংয়ের নিচতলা থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত গৌরাঙ্গ চন্দ্র দাস রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার কালাদী এলাকার ললিত মোহনের ছেলে। সে এলাকায় বিভিন্ন অনুষ্ঠানে ভিডিও প্রোগ্রামের কাজ করতো।

নিহত পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, গত রবিবার সকালে গৌরাঙ্গ চন্দ্র দাস নিজ বাড়ি থেকে কাঞ্চন বাজারে চুল কাটানোর উদ্দেশ্যে বের হয়। পরে রাত ১১ টার দিকে তার সাথে মোবাইলে ভগ্নিপ্রতি কৃষ্ণ গোপালের সাথে সর্বশেষ কথা হয়। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। এমনকি তার খোঁজও পাওয়া যায়নি। এদিকে মঙ্গলবার বেলা ১১ টার দিকে পূর্বাচল বঙ্গবন্ধু চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারের দ্বিতীয় তলা কার পার্কিংয়ের নিচ তলায় ১ যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে সেখানকার দায়িত্ব-কর্ম কর্তারা পুলিশকে খবর দেয়। লাশ পাওয়া গেছে এমন খবর পেয়ে নিখোঁজের পরিবারের লোকজন এসে সনাক্ত করেন উদ্বার হওয়া লাশটি নিখোঁজ গৌরাঙ্গ দাসের।

ওসি দীপক চন্দ্র সাহা আরো জানান, প্রাথমিকভাবে লাশের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। কিভাবে তার মৃত্যু হয়েছে এখনো বলা যাচ্ছে না। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের চূড়ান্ত প্রতিবেদন আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে তিনি জানান।

এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST