ঢাকামঙ্গলবার , ২৬ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

আজ মহান ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

admin
মার্চ ২৬, ২০২৪ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

আজ ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।আজকের এ-ই দিবসে ৫২- র ভাষা শহীদ সহ বাংলাদেশকে স্বাধীন করার জন্য ৭১- র স্বাধীনতা যুদ্ধে যে সকল শহীদ নিজের জীবন কে আত্ন: দান করে শাহাদাত বরন করেছেন এবং চারলক্ষ্য মা- বোনের ইজ্জত/সম্ভ্রমের মতো মূল্যবান সম্পদের বিনিময়ে আমাদের আজ স্বাধীন বাংলাদেশ ! মহান মুক্তিযুদ্ধ ও ভাষা আন্দোলনে আত্নঃদানকারী সকল শহীদ ও মা- বোনদের মর্যাদাপূর্ণ মহামূল্যবান ইজ্জত/ সম্ভ্রমহানীর প্রতি,সমগ্র বাঙালী জাতী গভীর শ্রদ্ধা ও সম্মান প্রদর্শনের মাধ্যমে মহান স্বাধীনতা দিবসে আজকের বাস্তব ডিজিটাল ও স্মার্ট স্বাধীন বিস্ময়কর বাংলাদেশ তার প্রতিদানের অর্জনকে কৃতজ্ঞতা ভরে স্বীকার পূর্বক স্বরনালী স্বাধীনতাকে শ্রদ্ধাভরে স্বরন করছে।
মহান স্বাধীনতা দিবসে সকল বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা,শহীদ মুক্তিযোদ্ধা সহ ইজ্জত/সম্ভ্রম হারানো সকল মা- বোনদের প্রতি গভীর শ্রদ্ধা পূর্বক সম্মান জ্ঞাপন করছি।
শ্রদ্ধান্তেঃ- জাহারুল ইসলাম জীবন।
সাংবাদিক, লেখক ও গবেষক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।